শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

বাঁশখালী শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও আলোচনা সভা

বাঁশখালী শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও আলোচনা সভা

 

বাঁশখালী (চট্রগ্রাম) থেকে মোঃ আবদুল জববারঃ বাঁশখালী উপজেলা শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ আয়োজনে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৫ আগস্ট) বিকেলে শেখেরখীল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ আবু তাহের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন তালুকদার।

আরও পড়ুনঃ জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আওয়ামীলীগ নেতা মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান, ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোছেন, আওয়ামীলীগ নেতা বিশ্বজিৎ দেব, দোলন কান্তি সুশীল, মোঃ আমান উল্লাহ, যুবলীগ নেতা মোঃ সিরাজ, আহমদ হোসেন বাচ্চু, মোঃ জমির, ছাত্রলীগ নেতা মোঃ আতাউল, মোঃ ইকবাল, মোঃ আরফাত, মোঃ ওমর, মোঃ আবদুল মান্নান, মোঃ তারেক, মোঃ নুরুল আবছার ও মোঃ ইব্রাহিম বাদশা প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইয়াছিন তালুকদার বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ কখনও স্বাধীন হতো না। রাজাকার আলবদরদের হাতে প্রতিনিয়ত নির্যাতন নিপীড়নের শিকার হতো বাঙালীরা। তাই স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি হিসেবে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নাম বাঙালী জাতির হৃদয়ে চির স্মরণীয় হয়ে থাকবে। জাতির পিতার স্বপ্ন ছিল এদেশকে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ হিসেবে গড়ে তোলা। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে এদেশকে একটি ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিনির্মাণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় বাঁশখালীতে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি নির্বাচিত হওয়ার পর থেকে পুরো বাঁশখালীতে প্রচুর পরিমাণ উন্নয়ন কাজ পরিচালিত হয়েছে। আরো অনেক উন্নয়ন কাজ চলমান রয়েছে। মাননীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর সেই উন্নয়ন কাজে বাঁধাগ্রস্থ হয়ে দাঁড়িয়েছে জামায়াত-শিবিরের একটি সিন্ডিকেট। তারা উন্নয়ন কাজ নসাৎ করতে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র শুরু করেছে। ওই ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে কঠোর ভাবে প্রতিহত করতে হবে। এজন্য তৃণমূলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।’

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x