মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে– তথ্য ও সম্প্রচার মন্ত্রী

সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে– তথ্য ও সম্প্রচার মন্ত্রী

 

অনলাইন ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আজকে সমগ্র বাংলাদেশ উন্নয়নের ফলে বদলে গেছে। এ বদলে যাওয়ার হাওয়া রাঙ্গুনিয়ায়ও লেগেছে। আজকে রাঙ্গুনিয়ায় যে পরিবর্তন হয়েছে তা ঈর্ষনীয়। এ পরিবর্তন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আজকে সমগ্র পৃথিবীর কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সেকারণে সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে।

আজ শনিবার (০৬ মে ২০২৩খ্রিঃ) তথ্য ও সম্প্রচার মন্ত্রী চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়ের বাস্তবায়িত উন্নয়ন প্রকল্প সমূহের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় উল্লেখিত বক্তব্য করেন। এসময় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতী, ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিট আওয়ামী লীগ, ওয়ার্ড ও মহল্লা কমিটির সাধারন সম্পাদকসহ হাজারো নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, আগে পুরো একটা থানাতে ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ হতো। কিন্তু আজকে আমি একটা ইউনিয়নে ১০০কোটি টাকারও বেশি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করছি। এটা কেউ আগে চিন্তা করেনি কিন্তু আওয়ামী লীগ সরকারের কারনে সম্ভব হয়েছে।

প্রথমে তিনি সরফভাটা ইউনিয়নে পানিউন্নয়ন বের্ডের ৫০ কোটি টাকার আরসিসি ব্লক ঢালাই, এলজিইডি ৩০ কোটি টাকাসহ প্রায় ৮০ কোটি টাকার বিভিন্ন প্রকল্পের কাজ উদ্বোধন করেন। এরপর তিনি শিলক কোদালা ইউনিয়নেও ১০৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করেন। এবং শেষে পদুয়া ইউনিয়নে ৪১ কোটি টাকারও বেশি বাস্তবায়িত প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি নিজ গ্রাম সুখবিলাল উচ্চ বিদ্যালয়ের সরকার প্রদত্ত নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধন করেন।
সূত্রঃ পিআইডি, চট্রগ্রাম

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x