শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

শ্রীপুর পৌরবাসীকে একটি আধুনিক পৌরসভা উপহার দিব “রবিন”

শ্রীপুর পৌরবাসীকে একটি আধুনিক পৌরসভা উপহার দিব “রবিন”

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ সব ঠিকঠাক থাকলে আসছে আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহে গাজীপুরের শ্রীপুর পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মানুষের মনের মাঝে ঠাঁই করে নিয়েছেন ক্লিন ইমেজের তরুণ মেয়র প্রার্থী গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন। উচ্চশিক্ষিত মেধাবী ছাত্রনেতা রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে শ্রীপুর পৌরসভাকে একটি আধুনিক সমৃদ্ধ পৌরসভা উপহার দিতে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

রবিন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর নিজেকে বিলিয়ে দিয়েছেন জনসেবায়। গরীব ও অসহায় ক্ষুধার্তকে দিয়েছেন খাবার, শিক্ষার্থীকে দিয়েছেন শিক্ষা উপকরণ, বস্ত্রহীনকে দিয়েছেন বস্ত্র, অসুস্থ রোগীকে করেছেন চিকিৎসার ব্যবস্থা। “ফ্রেন্ডস ফর সোসাইটি” নামে একটি সামাজিক ও শিক্ষাবান্ধব সংগঠনের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা সেবা ছাড়াও মৌলিক চাহিদা পূরণে কাজ করে যাচ্ছেন। করোনায় পাশে রয়েছেন কর্মবঞ্চিত মানুষের করেছেন তাদের খাবারের ব্যবস্থা। ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী। নিজে করোনায় আক্রান্ত হয়েও সার্বক্ষণিক পাশে ছিলেন তাদের । ২০১৫ সালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে কাজ করে যাচ্ছেন মানুষের জন্য । জয় করেছেন শ্রীপুর পৌরবাসীর মন। তুমুল জনপ্রিয় এই ছাত্রনেতা প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানসমূহে বিনামূল্যে দ্রæতগতির ইন্টারনেট সেবা পৌঁছে দেয়া রাস্তা ঘাটের উন্নয়নসহ নানা উন্নয়নমূলক কাজে সর্বোচ্চ শ্রম প্রদান অব্যাহত রাখার অঙ্গীকার রয়েছে।

মেয়র প্রার্থী জাহিদুল আলম রবিন প্রতিবেদককে বলেন, আশা করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনীত করবেন এবং জনগণের পবিত্র ভোটে আমি নির্বাচিত হলে শ্রীপুর পৌরসভাকে কথায় নয়, কাজের মাধ্যমে একটি আধুনিক পৌরসভা হিসেবে পৌরবাসীকে উপহার দিব। কথা দিলাম।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x