শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

লোহাগাড়ায় বন্যহাতির পিষ্টে এক পাহারাদারের নির্মম মৃত্যু

লোহাগাড়ায় বন্যহাতির পিষ্টে এক পাহারাদারের নির্মম মৃত্যু

 

চট্রগ্রাম (লোহাগাড়া) থেকে অমিত কর্মকারঃ— লোহাগাড়ায় এবার শুঁড় দিয়ে প্যাঁচিয়ে পায়ের নিচে পিষ্ট করে মর্মান্তিকভাবে এক পাহারদারকে মারলো বন্যহাতির দল। গত ১০ ডিসেম্বর মঙ্গলবার রাত ২টার দিকে বন্যহাতির পিষ্টে নিহত পাহারাদারের নাম মোঃ শাহাব উদ্দিন (৫৫)। সে চকরিয়া উপজেলার বড় ভেওলা ইউনিয়নের মৃত নুরুল হোসেন বলির পুত্র ও কলাউজান-বিবিবিলা সড়কের নির্মাণাধীন একটি ব্রীজের পাহারাদার বলে জানা গেছে। গত মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে উপজেলার উত্তর কলাউজান এলাকায় এ ঘটনাটি ঘটে।

আরও পড়ুনঃ ১২ ডিসেম্বর গোবিন্দগঞ্জ হানাদার মুক্ত দিবস

স্থানীয় কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ ইসমাঈল জানান, উল্লেখিত সমেয় এলাকায় নির্মাধীণ একটি ব্রীজের পাহারাদার শাহাব উদ্দিন পাহারা দিচ্ছিল। হঠাৎ একদল বন্যহাতি হানা দিয়ে তান্ডব চালায়। ওই সময় পাহারাদার শাহাব উদ্দিন হাতি তাড়ানোর চেষ্টা করলে হাতির আক্রমণের শিকার হন তিনি। হাতি তাড়ানোর চেষ্টা করলে হাতির আক্রমণের শিকার হন তিনি। একপর্যায়ে হাতির দলটি পাহারাদার শাহাব উদ্দিনকে শুঁড় দিয়ে প্যাঁচিয়ে পায়ের নিচে পিষ্ট করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরদিন গতকাল ১১ ডিসেম্বর বুধবার ভোর ৬টার দিকে উপজেলার উত্তর কলাউজান শাহ রশিদিয়া ফাজিল মাদ্রাসার পূর্ব পাশে নির্মাণাধীন ব্রীজের পাশে নিহতের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে লাশটি হস্তান্তার করেন।

আরও পড়ুনঃ বিজয়ের মাসে রাস্তায় রাস্তায় ভ্রাম্যমান পতাকা ফেরিওয়ালা

এ ব্যাপারে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, কলাউজানে হাতির আক্রমণে এক পাহারাদারের মৃত্যুর খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট রেকর্ডসহ যথাগত আইনগত প্রক্রিয়া শেষে লাশটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমদ বলেন, গত ৩দিনের ব্যবধানে বন্যহাতির আক্রমণে দুজনের মৃত্যুর ঘটনাটি খুবই দুঃখজনক। এ বিষয়ে আমি বনবিভাগ ও উর্ধ্বতন প্রশাসনের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কাজ করছি।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর রাতে উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলার লোকালয়ে ঢুকে তান্ডব চালায় বন্যহাতির দল। এ সময় হাতির আক্রমণে নুরুল আলম নামের এক কৃষক নিহত হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x