বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শিবপুরে তালেব হোসেন মেমোরিয়াল একাডেমির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন গণ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত পরিচালক এনায়েত-এ মওলা জিন্নাহ-এর বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের তারকা খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সাটুরিয়ায় রাহাত মালেক শুভ্র ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত সাটুরিয়ায় নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ কে সংবর্ধনা বীরগঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের জীবন গড়ার কাঠামো তৈরি করে দেয় — তথ্য ও সম্প্রচার মন্ত্রী বীরগঞ্জে দিনব্যাপী কাব হলিডে ক্যাম্প অনুষ্ঠিত

লোহাগাড়ায় নিখোঁজের ১ মাস পর জাপা নেতার লাশ উদ্ধার !

লোহাগাড়ায় নিখোঁজের ১ মাস পর জাপা নেতার লাশ উদ্ধার !

 

লোহাগাড়া (চট্টগ্রাম ) থেকে অমিত কর্মকারঃ চট্টগ্রামের লোহাগাড়ায় নিখোঁজের একমাস পর জাতীয় পার্টি (জাপা) নেতা ও ব্যবসায়ী আনোয়ার হোসেনের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ২৯ জানুয়ারি (শুক্রবার) দিবাগত রাত ১২টায় উপজেলা সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার তার নিজের গরুর খামারের পার্শ্বে মাটি চাপা অবস্থায় আনোয়ার হোসেনের লাশটি উদ্ধার করা হয়। নিহত আনোয়ার হোসেন উপজেলার সদর ইউনিয়নের দরবেশ হাট সওদাগর পাড়ার মৃত আহমদ হোসেনের পুত্র এবং তিনি উপজেলা জাতীয় পার্টির সদস্য ও জাতীয় যুব সংহতি লোহাগাড়া উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

সংশ্লিষ্ট সুত্র জানা যায়, গত ৩০ ডিসেম্বর বিকেলে ব্যবসায়িক কাজে লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ায় তার নিজস্ব খামারে যান আনোয়ার। খামার থেকে রাত ৮টার দিকে বটতলীস্থ ভাড়া বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। নিখোঁজের পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে আনোয়ার হোসেনের ছোট ভাই মোহাম্মদ সেলিম বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি ১৪৪০) দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত ফার্মের কর্মচারী দরবেশ হাট সওদাগর পাড়া এলাকার ইদ্রিসের পুত্র আসিফ ও কর্মচারী কুতুবপালং রোহিঙ্গা ক্যাম্পের আবদুস সালামের পুত্র আনচার উল্লাহ কে আটক করে পুলিশ।

উদ্ধার কাজে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবীব জিতু, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকুর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই পার্থ সারথী হাওলাদারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, আনোয়ার নিখোঁজের পর গত ২১ জানুয়ারি অজ্ঞাতনামা অপহরণকারীদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন তার স্ত্রী নার্গিস আক্তার। মামলার পরে পুলিশ বিভিন্ন সোর্স ও প্রযুক্তির মাধ্যমে নিখোঁজ আনোয়ারকে উদ্ধারের চেষ্টা চালায়। সোর্স ও বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে পুলিশ নিশ্চিত হয়ে আসিফ ও কর্মচারী রোহিঙ্গা আনচার উল্লাহ নামের ফার্মের দুজন কর্মচারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আনসার উল্লাহর স্বীকারোক্তি অনুযায়ী আনোয়ারের লাশ মাটিচাপা অবস্থায় আছে বলে আমাদেরকে নিশ্চিত করেন। আনসার উল্লাহ’র স্বীকারোক্তি মতে দরবেশহাট আনোয়ারের গরুর ফার্মের পার্শ্বে মাটি চাপা অবস্থায় তার লাশ আমরা উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আরও তদন্ত চলছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
x