রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের তারকা খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সাটুরিয়ায় রাহাত মালেক শুভ্র ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত সাটুরিয়ায় নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ কে সংবর্ধনা বীরগঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের জীবন গড়ার কাঠামো তৈরি করে দেয় — তথ্য ও সম্প্রচার মন্ত্রী বীরগঞ্জে দিনব্যাপী কাব হলিডে ক্যাম্প অনুষ্ঠিত ১৫ বছর পর হতে যাচ্ছে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আশুলিয়ায় ধনাইদ এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন শ্রীপুরে মাওনা চৌরাস্তায় ব্যবসায়ীদের সাথে স্থানীয় সাংসদের মতবিনিময়

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

 

অনলাইন ডেস্কঃ খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সেপ্টেম্বর মাসের সভা আজ (রবিবার) সকালে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনলাইনে জুম প্রযুক্তির মাধ্যমে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

সভায় প্রধান অতিথি সিটি মেয়র বলেন, নগরীর শেরে বাংলা রোড চার লেনে উন্নীত করণের চলমান কাজের ক্ষেত্রে ঐ এলাকা দিয়ে নগরীর পানি অপসারণের জন্য প্রস্তাবিত ড্রেনেজ ব্যবস্থা আরও উন্নত করতে সিটি কর্পোরেশনের পরিকল্পনার সাথে সমন্বয় প্রয়োজন। গোলচত্ত্বর রাস্তার চারপাশে পানি অপসারণের ব্যবস্থা করতে হবে। ময়ূর নদের ওপর ২০১৩ সালে নির্মিত অপরিকল্পিত ব্রিজ নদের পানি প্রবাহ বাঁধাগ্রস্তের পাশাপাশি নগরীর সৌন্দর্য নষ্ট করছে। নতুন ব্রিজের পরিবর্তে ময়ূর নদের ওপর আধুনিক ও দৃষ্টিনন্দন ব্রিজ স্থাপন করা দরকার।

এছাড়া নির্মাণাধীন বিভাগীয় শিশু হাসপাতালের রাস্তা নির্মাণে ভূমি অধিগ্রহণ বিষয়ে সভায় ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ হতে জানানো হয়, করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তকরণে রোগীর নমুনা সংগ্রহ ও পরীক্ষার কাজ সুষ্ঠুভাবে চলমান আছে। সদর হাসপাতালে হাই ফ্লো অক্সিজেন ন্যাজাল ক্যানুলা স্থাপনের কাজ এগিয়ে চলেছে। প্রত্যেক উপজেলায় অক্সিজেন ব্যাংক স্থাপন করে রোগীদের সহজে অক্সিজেন সরবরাহ করা হচ্ছে।

আমদানি বৃদ্ধি পাওয়ায় ইতোমধ্যে খুলনার বাজারে পেঁয়াজের দাম কমতে শুরু করেছে বলে সভায় জানানো হয়।

দেশের একমাত্র জেলা হিসেবে খুলনায় সরকারের ধান-চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা শতভাগ অর্জন হওয়ার এর সাথে যুক্ত ইউএনও, খাদ্য বিভাগসহ সকলকে সভা হতে ধন্যবাদ জানানো হয়।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মাঈনউদ্দিন হাসান, কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ হাফিজুর রহমান প্রমুখ জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে উপস্থিত ছিলেন। সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাসহ কমিটির সদস্যরা অনলাইনে যুক্ত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x