মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

সমবায় সমিতি মানুষের কল্যাণে কাজ করে থাকে– শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

সমবায় সমিতি মানুষের কল্যাণে কাজ করে থাকে– শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

 

অনলাইন ডেস্কঃ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, সমবায় সমিতি মানুষের কল্যাণে কাজ করে থাকে। সমিতির প্রধান উদ্দেশ্য হলো সদস্যদের আর্থ-সামাজিক কল্যাণ নিশ্চিত করা। দেশের উন্নয়নে সমবায় সমিতির ব্যাপক অবদান রয়েছে। এ সমিতি যেন মেহনতি মানুষের জন্য অকল্যাণ বয়ে না আনে সেদিকে সংশ্লিষ্টদের নজর দিতে বলেন তিনি।

আজ শনিবার (০৬ মে ২০২৩খ্রিঃ) বিকালে খুলনার ফুলবাড়িগেট বণিকপাড়া খ্রীষ্টিয়ান সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের ১২তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী একথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতা পরবর্তীতে মানুষের কল্যাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে সমবায় সমিতি প্রথা চালু করেছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়নের জন্য সরকার কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের মৌলিক চাহিদা নিশ্চিতে দশম শ্রেণি পর্যন্ত বিনামূল্যে বই বিতরণ, ছেলে-মেয়েদের উপবৃত্তি চালুকরণ, ভূমিহীনদের বাসস্থান এবং স্বাস্থ্যসেবার উন্নয়ন করেছেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতা, বিধবাভাতা, মুক্তিযোদ্ধাভাতাসহ বিভিন্ন ভাতা চালুসহ ভাতার পরিমাণ বৃদ্ধি করেছেন।

খ্রীষ্টিয়ান সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি’র সভাপতি সাইমন তুষার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যোগীপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, খুলনা মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম, মহেশ^রপাশা বেনেডিক্ট মঠের ফাদার প্রেমানন্দ কর্মকার, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক, কেসিসি’র সাবেক প্যানেল মেয়র মোঃ মনিরুজ্জামান খান খোকন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাদাত মিনা, সমবায় সমিতি’র সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লরেন্স কুন্দা পল্টু, সমিতির প্রশাসনিক কর্মকর্তা সিলভাষ্টার সরকার প্রমুখ।
সূত্রঃ পিআইডি, খুলনা

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৮ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৫ অপরাহ্ণ
  • ১৯:৫৭ অপরাহ্ণ
  • ৫:১৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x