বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার

শ্রীপুরে মুক্তিযোদ্ধার জমি জবরদখলের প্রতিবাদে মানববন্ধন

শ্রীপুরে মুক্তিযোদ্ধার জমি জবরদখলের প্রতিবাদে মানববন্ধন

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী এলাকায় প্রয়াত মুক্তিযোদ্ধা ইসরাফিল মোড়লের প্রায় ৫৫ শতক জমি জবরদখলের প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধারা। নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আয়োজনে সোমবার বেলা ১২টায় শ্রীপুর উপজেলা পরিষদের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় ৪ প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বিজয়ের মাসে জমিটি দখল করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। টেপিরবাড়ী গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা ইসরাফিল মোড়লের স্ত্রী জোবেদা আক্তার স্বজনদের নিয়ে মানববন্ধনে এ অভিযোগ করেন। প্রতিবেশী সফিকুল ইসলামকে জবরদখলের জন্য অভিযুক্ত করা হয়েছে।

নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক আনোয়ার হোসেন বলেন, বিজয়ের মাসে একজন প্রয়াত মুক্তিযোদ্ধার সম্পত্তি জবর দখল স্বাধীন দেশে মুক্তিযোদ্ধাদের অবজ্ঞা করা ছাড়া আর কিছুই নয়। জবরদখল হওয়া সম্পত্তি আগামী ৭২ ঘন্টার মধ্যে পুলিশকে ফিরিয়ে দিতে হবে। অন্যথায় স্বাধীন দেশে মুক্তিযোদ্ধার সম্পত্তির দখল ফিরিয়ে নিতে কঠোর কর্মসুচী ঘোষণা করা হবে। এসময় মুক্তিযোদ্ধারা সংশ্লিষ্ট প্রশাসনকে সত্য, ন্যায় ও মুক্তিযুদ্ধের সপক্ষে থেকে বেদখল হওয়া সম্পত্তি উদ্ধারে তৎপর হওয়ার আহবান জানান।

মানববন্ধনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সদস্য, আইনজীবি, রাজনীতিবিদসহ স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৭ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ১৯:৫০ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x