বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান

টাঙ্গাইলের মধুপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত

টাঙ্গাইলের মধুপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত

 

টাঙ্গাইল (মধুপুর) থেকে আঃ হামিদঃ টাঙ্গাইলের মধুপুরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প এর সহযোগিতায় প্রাণীসম্পদ অধিদপ্তর কর্তৃক উপজেলা পর্যায়ে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় মধুপুর উপজেলা চত্বরে অনুষ্ঠিত প্রদর্শনী মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সরোয়ার আলম খান আবু।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন এর সভাপতিত্বে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, সহকারী কমিশনার (ভুমি) জাকির হোসাইন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ষষ্ঠীনা নকরেক, মির্জাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিকুর ইসলাম সাদিকসহ বিভিন্ন এলাকা থেকে আগত খামারিগণ উপস্থিত ছিলেন।

স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচনে প্রাণিসম্পদের গুরুত্ব ও বৃদ্ধি করণে নানাদিক তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বিপ্লব কুমার পাল।

এ প্রদর্শনীতে ৩২টি ষ্টলে উন্নত জাতের গবাদিপশু, সৌখিন প্রিয়পাখি, উন্নত জাতের ছাগল, হাস, মোরগ-মুরগি এবং নানান জাতের কবুতরসহ বিভিন্ন প্রজাতির প্রাণী প্রদর্শন করা হয়। মেলার সবচেয়ে বড় আকর্ষণ ছিলো বাহাদুর নামের বিশাল আকারের একটি ষাঁড় গরু।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এলইও ডাঃ জাহিদুল ইসলাম এবং সার্বিক সহযোগিতায় ছিলেন-এলএসপি নুরুল ইসলাম, মীর আমিমুল রাজী সাব্বির। বিকেলে স্টল পরিদর্শন শেষে প্রদর্শনীতে অংশ নেওয়া নানা ইভেন্টে শ্রেষ্ঠ খামারিদের পুরস্কৃত করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:৩৩ অপরাহ্ণ
  • ১৯:৫৩ অপরাহ্ণ
  • ৫:২১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x