শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

জমকালো আয়োজন জলঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জমকালো আয়োজন জলঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 

নীলফামারী (জলঢাকা) থেকে হারুন অর রশিদঃ— নীলফামারীর জলঢাকায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ পুর্তি উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদের উদ্যোগে ঢাকা জেলাসহ ১৬ দলের অংশ গ্রহনে নক আউট খেলার ভিত্তিতে টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বিকালে বর্ণাঢ্য শোভাযাত্রা নিয়ে হাতির পিঠে চরে জলঢাকা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে প্রবেশ করেন প্রধান অতিথি স্থানীয় এমপি মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল এবং ঘোড়ার গাড়ীতে চরে মাঠে প্রবেশ করে বিশেষ অতিথিরা। প্রথম খেলায় অংশ নেয় দিনাজপুর আমিন স্পট ফুটবল একাডেমি বনাম জাবিদ হাসান সোহেল ক্রীড়া চক্র (ঢাকা গাজীপুর)।

আরও পড়ুনঃ তজুমদ্দিনে জেলে-জলদস্যু সংঘর্ষ সাত ডাকাত আটক

৯০ মিনিটের এ খেলায় ১-১ গোলে অমিমাংসিত ভাবে শেষ হওয়ায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। এতে দিনাজপুর ৪-২ গোলে গাজীপুর জাবিদ হাসান সোহেল ক্রীড়া চক্রকে পরাজিত করে।

খেলার প্রথমার্ধে ১০ মিনিটে মাথায় ঢাকা গাজীপুরের পক্ষে প্রথম গোলটি করেন ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় খায়রুল ইসলাম। পরে ২৩ মিনিটে সমতা সুচক দিনাজপুরের পক্ষে গোল করে ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় ইমরুল। এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি ও চেয়ারম্যান সমবায় ব্যাংক বাংলাদেশ লিঃ এর মহিউদ্দিন আহমেদ মহি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও সাধারন সম্পাদক নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা আরিফ হোসেন মুন। বক্তব্য রাখেন সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) মোঃ গোলাম ফেরদৌস, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, ভাইস-চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x