বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

হাজী পিয়ার আলী মডেল স্কুলের উদ্যোগে এক বিশাল বিজয় মিছিল

হাজী পিয়ার আলী মডেল স্কুলের উদ্যোগে এক বিশাল বিজয় মিছিল

 

নিজস্ব প্রতিবেদকঃ ১৯৭১ সালে দেশের জন্য যারা প্রাণ দিয়েছেন সেই বীর শ্রেষ্ঠ ত্রিশ লক্ষ শহীদদের স্বরণে ১৬ই ডিসেম্বর (শুক্রবার) শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানোর জন্য হাজী পিয়ার আলী মডেল স্কুলের উদ্যোগে এক বিশাল বিজয় মিছিল বের করা হয়।

শুরুতেই পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত বাজানো হয় পরে মিছিলটি স্কুল প্রাঙ্গণ থেকে আশুলিয়া থানাধীন কাইচাবাড়ীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পুনরায় স্কুল মাঠে এসে শেষ হয়। মিছিলে ছাত্র ছাত্রীদের হাতে ফুল আর লাল সবুজের পতাকা, কারো হাতে আবার বিভিন্ন শ্লোগান লেখা ব্যানার ফেস্টুন আর সবার মুখে জয়ধ্বনি।

বিজয় মিছিলটি হাজী পিয়ার আলী মডেল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আবু হানিফের নেতৃত্বে পরিচালিত হয়। এই সময় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আবু হানিফ ছাত্র-ছাত্রীদের উদ্দ্যেশে বলেন, ১৯৭১ সালে ২৫ই মার্চ কালরাত্রিতে বাঙ্গালী জাতির উপর নির্মমভাবে ঝাঁপিয়ে পড়ে পাক-বাহিনী। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর বীর শ্রেষ্ঠ শহীদদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা পেয়েছি স্বাধীন রাষ্ট্র বাংলাদেশ।

উক্ত মিছিলে আরো উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, সিনিয়র শিক্ষক মোছাঃ মোছাল্লেমা খাতুন, সহকারী শিক্ষক মোঃ ফেরদৌস রহমান সহ স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দরা। এ সময়ে একাত্তরের সকল বীর শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x