বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

সাটুরিয়ায় বিশ্ব পরিবেশ দিবসে নদী রক্ষার দাবিতে নির্বাহী কর্মকর্তা শান্তা রহমানের কাছে স্মারকলিপি প্রদান

সাটুরিয়ায় বিশ্ব পরিবেশ দিবসে নদী রক্ষার দাবিতে নির্বাহী কর্মকর্তা শান্তা রহমানের কাছে স্মারকলিপি প্রদান

 

মানিকগঞ্জ (সাটুরিয়া) থেকে আবুবকর সিদ্দিকঃ “সবাই মিলে করি পণ বন্ধ হবে প্লাস্টিক দুষণ, প্লাস্টিক দূষণের সমাধানে সামিল হই সকলে” এই প্রতিপাদ্য ও স্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জ গ্রীণ ইনভায়রনমেন্ট মুভমেন্ট ও জেলা নদী ও প্রাণ প্রকৃতি সুরক্ষা কমিটির আয়োজনে ও বেসরকারি সংগঠন বারসিক, পালক, শ্যামল নিসর্গ ও আলোর পথের সহযোগিতায় সাটুরিয়া উপজেলার গাজিখালী নদীর উপর নির্মীত ব্রীজে সকাল ১১ ঘটিকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নদী ও প্রাণ প্রকৃতি সুরক্ষা কমিটির সাটুরিয়া উপজেলা শাখার আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা আ খ ম নুরুল হক। যুগ্ম আহব্বায়ক রাজ্জাক হোসেন রাজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা নদী ও প্রাণ প্রকৃতি সুরক্ষা কমিটির আহব্বায়ক এ্যাডভোকেট দীপক কুমার ঘোষ।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বারসিক আঞ্চলিক সমন্বয়কারী বিমল চন্দ্র রায়, সাটুরিয়া ইউনিয়ন পূর্জা উদযাপন কমিটির সভাপতি বম্ভল ঘোষ,সাটুরিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এ্যাপোলো ঘোষ, বাংলাদেশ প্রগতি লেখক সংঘের জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, আলোর পথের জেলা সভাপতি মিজানুর রহমান হৃদয়, সাটুরিয়া উপজেলা যুব ও মহিলা আওয়ামী লীগের আহব্বায়ক আখি কায়কোবাদ,সাটুরিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটির সদস্য শাহীন আজাদ, সহ স্হানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা দূষণের প্রতিকারের বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য তুলে ধরেন। পণ করি প্লাস্টিক দুষণ করবো না, কাল থেকেই গাজিখালী নদীতে বর্জ্য ফেলবো না,পরিবেশের ওপর মনুষ্য সৃষ্ট দুর্যোগে এবং খাল বিল নদী নালা দুষন ও দখলে নদী মাতৃকা আমাদের এই দেশ আজ ষড়ঋতুর বৈচিত্র্য নিয়ে টিকে থাকতে পারছে না। আমরা গাজিখালী নদীর হারানো যৌবন ফিরে পেতে চাই। নতুন প্রজন্ম সুন্দর আগামী দেখাতে চাই। অনুষ্ঠান শেষে পরিবেশ কর্মীরা সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তা রহমানের নিকট স্বারক লিপি তুলে দেন।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১১:৪৭ পূর্বাহ্ণ
  • ১৫:৫১ অপরাহ্ণ
  • ১৭:৩২ অপরাহ্ণ
  • ১৮:৪৬ অপরাহ্ণ
  • ৫:৫৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x