বুধবার, ২২ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

সাটুরিয়ায় ধলেশ্বরী নদীতে নৌকা থেকে পড়ে গিয়ে কৃষক নিখোঁজ

সাটুরিয়ায় ধলেশ্বরী নদীতে নৌকা থেকে পড়ে গিয়ে কৃষক নিখোঁজ

 

মানিকগঞ্জ (সাটুরিয়া) থেকে মোঃ আবুবকর সিদ্দিকঃ মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ধলেশ্বরী নদীতে ডুবে এক কৃষক নিখোঁজ হয়েছে। নিখোঁজ কৃষক গোপালপুর বউ বাজার গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে শাজাহান মিয়া (৪৫)। শনিবার (০৮ জুলাই) সকালে উপজেলার গোপালপুর রাজৈর খেয়াঘাটে নৌকায় থেকে পড়ে পানিতে পড়ে যায়। ঘটনাস্থলে এলাকাবাসী ও ডুবুরি দল কয়েক ঘন্টা চেষ্টা চালিয়ে ও কৃষককে উদ্ধার করতে পারেনি।

স্থানীয় জনপ্রতিনিধি জানায়, শাজাহান মিয়া গরুর খাদ্যের জন্য ঘাস কাটতে সকালে নদীর ওপারে চরে যান। ঘাস কাঁটা শেষ করে সকাল ৯টার দিকে খেয়া পার হওয়ার সময় তিনি মাঝ নদীতে পরে যান। উজান থেকে আসা বন্যায় পানি নদীতে প্রবাহিত হওয়ার কারনে ধলেশ্বরী নদীতে প্রবল স্রোত থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

রাজৈর খেয়াঘাটের পাটনি মোঃ রুবেল মিয়া বলেন, সকালে রাজৈর ঘাট থেকে ওপারে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন তিনি। ঘাস কাঁটা শেষ করে ঘাঁসের বুঝা মাথায় নিয়ে নৌকায় ওঠেন। খেয়া মাঝ নদীতে এলে প্রবল স্রোতের মুখে পরতে হয়। সে সময় নৌকা ঢেউয়ে ঢুলতে থাকলে নদীতে পরে যায় শাহাজান মিয়া। তাকে উদ্ধারের চেষ্টা করেও আমরা ব্যর্থ হয়। পরে ডুবুরিদল খরব দেওয়া হয়।

এ ব্যাপারে মানিকগঞ্জের আরিচা নৌ বন্দরের ফায়ার সার্ভিস এর ওয়ার হাউজ ইন্সপেক্টর মোঃ মজিবর রহমান জানান, নদীতে প্রবল স্রোতের কারণে উদ্ধার কাজ বিঘ্ন ঘটছে। ধারণা করা হচ্ছে ওই কৃষক প্রবল স্রোতের কারণে অনেক দুরে ভেসে যেতে পারে। আমাদের উদ্ধার কাজ চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x