শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান

শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে উপজেলার বরমী ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাষ্টারবাড়ী (পুষ্পদাম রিসোর্টের সামনে) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসেম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘন কুয়াশায় কারণে দুর্ঘটনা দুটি ঘটেছে বলে পুলিশের ধারণা করছে।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

নিহতরা হলেন কিশোরগঞ্জের নিকলী উপজেলার আলিয়াপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী বুর্জু মিয়া (৬০) এবং দিনাজপুরের বিরামপুর উপজেলার ধিওর গ্রামের আব্দুল মালেকের ছেলে পিকআপ চালক শহীনুর (৩০)। আহতরা হলেন, বুর্জু মিয়ার দুই মেয়ে তানিয়া আক্তার (১৮) ও সাদিয়া আক্তার (১৪) এবং আড়াই বছরের ছেলে মোহাম্মদ মাহিন। আহতদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, কাওরাইদ-বরমী সড়কের সোহাদিয়া গ্রামে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী মাছ ব্যবসায়ী বুর্জু মিয়া নিহত ও তার তিন সন্তান আহত হয়।

আরও পড়ুনঃ গোলকপুর ৬ মাস মেয়াদী পোস্ট ই-সেন্টার এর প্রশিক্ষণার্থীদের বিদায় অনুষ্ঠান

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার জাহাঙ্গীর আলম জানান, বুর্জু মিয়াকে মৃত অবস্থায় এবং তার সন্তানদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে, মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসেম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাষ্টারবাড়ী (পুষ্পদাম রিসোর্টের) সামনে দাঁড়িয়ে থাকা একটি কভার্ডভ্যানের পেছনে ঢাকাগামী দ্রুত গতির একটি পিক-আপ নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক শাহীনুর নিহত হয়।

কোনো অভিযোগ না থাকায় পুলিশ নিহত উভয়ের লাশ বিনা ময়না তদন্তে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:৩১ অপরাহ্ণ
  • ১৮:২৮ অপরাহ্ণ
  • ১৯:৪৭ অপরাহ্ণ
  • ৫:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x