মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন

 

শিবপুর (নরসিংদী) থেকে আনোয়ার হোসেন স্বপনঃ নরসিংদীর শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী রুনা বেগম। শুক্রবার (১৩ আগস্ট) সকাল ১১টায় শিবপুর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার যশোর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী হারুন মিয়ার উপর সন্ত্রাসী হামলার বিচার, জামিনপ্রাপ্ত সন্ত্রাসীগণ কর্তৃক আবারও প্রাণ নাশের হুমকির প্রতিবাদ এবং পরিবারের নিরাপত্তা চেয়ে যোশর ইউনিয়ন কৃষকলীগ এবং হারুন মিয়ার পরিবার এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সন্ত্রাসী হামলায় আহত হারুন মিয়ার স্ত্রী রুনা বেগম।

লিখিত বক্তব্যে রুনা বেগম বলেন, গত ২৪ জুলাই-২০২১, রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় সন্ত্রাসী আরাফাত ভূইয়া ৯/১০ জন সহযোগী সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ কামারটেক বাজারে আমার স্বামী হারুন মিয়ার ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত হামলা চালিয়ে চাপাতি, রামদা দিয়ে আমার স্বামী হারুন মিয়াকে এলোপাতারি কুপিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয় এবং মাথায় আঘাত করে হত্যার চেস্টা করে। এছাড়া দোকানের ক্যাশ বাক্স থেকে তিন লক্ষাধিক টাকাসহ প্রায় অর্ধ কোটি টাকার সম্পদ লুট করে নিয়ে যায়। আর এই জগন্য হামলার পরিকল্পনা করা হয় কামারটেক বাজারের বিএনপি ক্যাডার কবির মোল্লার দোকান থেকে। যাহা এলাকায় হাওয়া ভবন নামে পরিচিত। এ ঘটনায় গত ২৫ জুলাই সন্ত্রাসীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-৭/২০২১। মামলার প্রেক্ষিতে আট সন্ত্রাসী গ্রেফতার হলেও তারা জামিনে মুক্তি পায়। এছাড়া মূল আসামী আরাফাতসহ অন্যান্য আসামীরা নিরাপদে গা ঢাকা দেয়। বর্তমানে আমার স্বামী হারুন মিয়া চিকিৎসান্তে প্রাণে বেঁচে থাকলেও চিরতরে পঙ্গু হয়ে গেছে। কিন্তু সন্ত্রাসীরা তাতেও ক্ষ্যান্ত হয়নি আমার স্বামী বেঁচে থাকার খবরে তারা আবারও তাকে হত্যা করার জন্য হুমকি দিয়ে যাচ্ছে। এমতাবস্থায় আমি পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ব্যাপারে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, শিবপুর উপজেলা কৃষকলীগের সভাপতি মোহাম্মদ আলী মিন্টু মৃধা, সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, যোশর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শহীদুল্লাহ মাস্টার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক মোল্লা প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x