বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

রাজশাহী-ঢাকা রুটে চালু হতে যাচ্ছে আরেকটি নতুন ফ্লাইট

রাজশাহী-ঢাকা রুটে চালু হতে যাচ্ছে আরেকটি নতুন ফ্লাইট

 

প্রতিবেদক মোঃ রাজিবুল ইসলাম বাবুঃ— রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের অনুরোধের পরিপ্রেক্ষিতে রাজশাহী-ঢাকা রুটে বিমানের আরেকটি ফ্লাইট চালু হতে যাচ্ছে। আগামী ২৭ অক্টোবর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্স সকালের এই ফ্লাইটটি চালু করছে বলে জানিয়েছেন রাজশাহী স্টেশনের স্পেশাল ইনচার্জ মোশাররফ হোসাইন।

তিনি জানান, বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে ইউ বাংলার একটি ফ্লাইট চালু আছে। প্রতিদিন বিকেল ৩.৩০ মিনিটে ঢাকা থেকে রাজশাহী এবং ৪.৩৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইটটি ছাড়ে। সম্প্রতি রাসিকের মেয়র মহোদয় বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীকে সকাল-বিকেল ফ্লাইট চালু করতে অনুরোধ করেন। এর পরিপ্রেক্ষিতে ইউ বাংলা কর্তৃপক্ষ সকালে ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছে। আগামী ২৭ অক্টোবর থেকে নতুন এই ফ্লাইটটি চালু হওয়ার কথা রয়েছে। এই ফ্লাইটটি প্রতিদিন সকাল ৯.১৫ মিনিটে ঢাকা থেকে এবং ১০.৩৫ মিনিটে রাজশাহী থেকে ছাড়বে।

এ ব্যাপারে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরবাসীর যাতায়াতের সুবিধার কথা বিবেচনায় রাজশাহী-ঢাকা রুটে সকাল-বিকেল ফ্লাইট চালু করতে বিমান প্রতিমন্ত্রীকে অনুরোধ জানিয়েছিলাম। এরই পরিপ্রেক্ষিতে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছে। এজন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর ঢাকায় বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলীর সাথে সাক্ষাৎকালে মেয়র খায়রুজ্জামান লিটন সকাল ও বিকেলে ফ্লাইট চালু করতে প্রতিমন্ত্রীকে ডিও প্রদান করেছিলেন। প্রবাসীদের জন্য ও এক দারুন খবর।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩৭ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১৫ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x