বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

রাঙ্গুনিয়ায় আঞ্জুমান-এ ছওয়াদে আযম উদ্যোগে দুইশো পরিবারে ত্রাণ বিতরণ

রাঙ্গুনিয়ায় আঞ্জুমান-এ ছওয়াদে আযম উদ্যোগে দুইশো পরিবারে ত্রাণ বিতরণ

 

রাঙ্গুনিয়া থেকে মুহাম্মদ দেলোয়ার হোসাইনঃ— চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ঐতিহ্যবাহী সামাজিক ও ধর্মীয় সংগঠন আঞ্জুমান-এ ছওয়াদে আযম হাজী পাড়া শাখার উদ্যোগে প্রথম দফায় এলাকার প্রায় দুইশো কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদে আছর সংগঠনের কায্যালয় থেকে পোমরা হাজীপাড়ার দুইশো দুস্থ পরিবারের ঘরে ঘরে গিয়ে এ সব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুনঃ শিবপুরে এমপি মোহনের নিজেস্ব অর্থায়নে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এদিকে ত্রাণ বিতরণের পূর্বে সংগঠনের সভাপতি এরশাদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও মোজাহেদুল ইসলামের সঞ্চালনায় সংক্ষিপ্ত পরিসরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, পোমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব ফজলুল কবির গিয়াসু, মাস্টার মোসলেহ উদ্দীন, মাস্টার ওসমান গণি, আলহাজ্ব মোজাহেরুল ইসলাম, মোজাম্মেল হক ফরিদ, মমতাজ মিয়া সওদাগরসহ সংগঠনের সহ সভাপতি সানাহ উল্লাহ, যুগ্ম সম্পাদক ইয়াসিন আরাফাত, সমাজ কল্যাণ ছাব্বির হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে মহামারী করোনা ভাইরাস থেকে সমগ্র বিশ্ববাসীকে রক্ষা করার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১১:৪৭ পূর্বাহ্ণ
  • ১৫:৫১ অপরাহ্ণ
  • ১৭:৩২ অপরাহ্ণ
  • ১৮:৪৬ অপরাহ্ণ
  • ৫:৫৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x