শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

মোংলায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি খুলনা সিটি মেয়র

মোংলায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি খুলনা সিটি মেয়র

 

বাগেরহাট (মোংলা) থেকে সজল দাসঃ— এদেশের স্বাধীনতা বিরোধী শক্তি মনে করেছিল বঙ্গবন্ধুকে পৃথিবী থেকে সরিয়ে দিতে পারলেই আওয়ামীলীগ চিরতরে নির্মূল হয়ে যাবে। কিন্তু তারা জানত না বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে ধাপে ধাপে উন্নতির পথে নিয়ে যাচ্ছেন অথচ স্বাধীনতা বিরোধী শক্তি এদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করতে চেয়েছিল। তাদের সে উদ্দেশ্য সফল হয়নি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বুধবার (২৮ আগস্ট) বিকাল ৩ টায় মোংলা ব্যবসায়ী এ্যাসোসিয়েশন ও বাজারের সকল ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি খুলনা সিটি করপোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক তিনি এসব কথা বলেন।

ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে শোক সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সালাম, আওয়ামীলীগ নেতা শেখ আব্দুর রহমান, ইব্রাহিম হোসেন, আব্দুস সালাম মোল্লা, পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমূখ।

শোকসভায় আরো উপস্থিত ছিলেন, সুন্দরবন ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন, মহিলালীগ নেত্রী সরবরিয়া ফারুক, জাহানারা খাতুন চানু,যুবলীগ নেতা শেখ আল মামুন, পৌর স্বেচ্ছাসেবকলীগেরর সভাপতি মিজান তালুকদার, ছাত্রলীগ নেতা কাজী রানা, শাহারুখ বাপ্পী, পারভেজ খান প্রমূখ ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x