রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

ঝালকাঠি (রাজাপুর) মোঃ সাইদুল ইসলামঃ— ঝালকাঠির রাজাপুরে সাবেক সেনা সদস্য তোফাজ্জেল হোসেন ও তার ছেলে উপজেলা ছাত্রলীগ এর সভাপতি আহসান হাবীব রুবেলসহ তার পরিবারের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য ও ষড়যন্ত্র মূলক মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মোঃ তোফাজ্জেল হোসেন। বুধবার সকালে উপজেলার আদর্শপাড়া এলাকায় তার নিজ বাসার সামনে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনের মাধ্যমে তার লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, আমি ও আমার বড় ছেলে উপজেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব রুবেলের নামে বিভিন্ন পত্র পত্রিকায় মানহানি কর বক্তব্য দিয়ে মিথ্যা রিপোর্ট করানোর প্রতিবাদ ও প্রকৃত ঘটনা জানানোর জন্য এই সংবাদ সম্মেলন। লিখিত বক্তব্যে তোফাজ্জেল হোসেন জানান, আমরা মুক্তিযোদ্ধা ও ত্যাগী আওয়ামী পরিবারের লোক হওয়া সত্বেও প্রতিপক্ষ কেন্দ্রীয় মনিরের মিথ্যা ষড়যন্ত্রের স্বীকার। এই মহলটি গত ২৪ সেপ্টেম্বর রাজাপুরে এক সংবাদ সম্মেলন করে আমাদের বিরুদ্ধে কতিপয় মিথ্যা এবং ভিত্তিহীন বক্তব্য উপস্থাপন করে আমাদের মান সম্মান ক্ষুন্ন করার অপচেষ্টা করছে। কেন্দ্র মনির এর ভায়রা ইমাম হোসেন ও শ্বশুর ফ্যামিলির সাথে জমাজমির সিভিল মামলা নং-৩২/১৫ ঝালকাঠি জজ আদালতে বিচারাধীন থাকায় মামলায় হেরে যাবে বুঝতে পারিয়া তার নেতৃত্বে কেন্দ্র মনিরের আত্মীয় স্বজন ও শ্যালক মাওলাদুর রহমান এক সাংবাদিক সম্মেলনে উল্লেখ করেছেন আমার জমির দলিল পত্র বানোয়াট, ভুয়া কাগজ পত্র এবং আমি নাকি ভুয়া মেজর আমার ছেলের নাম ব্যাঙ্গ করে ভুয়া রুবেল ও কোড আদালতে চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে উল্লেখ করে সাংবাদিক সম্মেলন করেছে। ইহার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরও অভিযোগ করেন, ২০০১ সালে জামাত বিএনপি জোট সরকার ক্ষমতায় আসার পর আমার বাড়ীঘর ভাংচুর সহ আমার স্ব-পরিবারকে আহত করা ও আমাকে কুপিয়ে পঙ্গু করা হয় এবং আমার জমাজমি প্রকাশ্যে দিবালোকে দখল করিয়ে নিয়ে যায়। উক্ত জমাজমি ভবিষ্যতেও জোর জুলুমে ভোগ দখলের উদ্দেশ্যে উল্টা মিথ্যা সংবাদ সম্মেলন করা হয়েছে। আরো বলেন, আদালতে আমার কোন দলিল পত্র জাল জালিয়াতি প্রমান না হওয়া, একজন সেনাবাহিনীর সদস্যকে ভুয়া মেজর বলিয়া সাংবাদিক সম্মেলন করতে হইলে প্রমানাদি ছাড়া এবং একজন ছাত্রলীগের থানা সভাপতিকে ব্যাঙ্গ করে ভুয়া রুবেল বলা এবং মিথ্যা উক্তি প্রকাশ সহ ষড়যন্ত্র মূলক মিথ্যা অভিযোগের তীব্র প্রতিবাদ জানাই এবং প্রশাসনের আসু হস্তক্ষেপ কামনা করছি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x