বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

মারধরকারী দুই ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করলো রাবি প্রশাসন

মারধরকারী দুই ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করলো রাবি প্রশাসন

 

রাবি (রাজশাহী বিশ্ববিদ্যালয়) থেকে উজ্জ্বল হোসেনঃ— রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফাইন্যান্স বিভাগের এক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় জড়িত দুই ছাত্রলীগ কর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করেছে রাবি প্রশাসন।

রোববার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।

আরও পড়ুনঃ ডীন্স অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৩ শিক্ষার্থী

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৫.১১.২০১৯ তারিখ দিবাগত রাতে শহীদ শামসুজ্জোহা হলের ঘটনার প্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষার্থী মো. রাকিবুল ইসলাম (৪র্থ বর্ষ, ইসলামিক স্টাডিজ বিভাগ) এবং হুমায়ন কবির নাহিদ (৩য় বর্ষ, বাংলা বিভাগ)-কে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

আরও পড়ুনঃ বিষয়কোড অন্তর্ভুক্তকরণের দাবিতে আন্দোলনে রাবি আইসিই’র শিক্ষার্থীরা

রোববার দুপুরে শৃঙ্খলা কমিটির এক জরুরি সভায় বহিষ্কারের এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান।

আরও পড়ুনঃ রাবিতে ৪র্থ জাতীয় বিজ্ঞান উৎসব শুরু শনিবার

এর আগে অভিযুক্ত দুই ছাত্রলীগ স্থায়ী কর্মীকে স্থায়ী বহিষ্কারের দাবিতে প্রশাসন ভবনের সামনে অবস্থান করে শিক্ষার্থীরা। রোববার বেলা সাড়ে ১২টায় এ অবস্থান কর্মসূচি পালন করে তারা।

স্থায়ী বহিষ্কারের বিষয়ে প্রক্টর বলেন, স্থায়ী বহিষ্কারের জন্য কিছু পর্যায় রয়েছে যেগুলো অতিক্রম না করে সিদ্ধান্তে আসা সম্ভব নয়। মারধরের বিষয় যে তদন্ত কমিটি করা হয়েছে তার রিপোর্ট পাবার পর স্থায়ী বহিষ্কারের বিষয় সিদ্ধান্ত নেয়া হবে।

প্রসঙ্গত, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলে ফিন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোহরাব মিয়াকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় ছাত্রলীগের ঐ দুই কর্মী।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x