মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

মানিকগঞ্জ সাটুরিয়ায় চেয়ারম্যানকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

মানিকগঞ্জ সাটুরিয়ায় চেয়ারম্যানকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

 

মানিকগঞ্জ থেকে আবু-বক্কর সিদ্দিকঃ— মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রহুল আমিনকে হত্যার হুমকি দিয়েছে আগাছা নির্মূল কমিটি নামে একটি সংগঠন। এর আগেও তাকে এমন হত্যার হুমকি দিয়েছিল আনছারউল্লা বাংলা ভাই আরেকটি সংগঠন। এ ঘটনায় চেয়ারম্যান মোঃ রুহুল আমিন মঙ্গলবার রাত ৮ টার দিকে সাটুরিয়া থানায় সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ এই আগাছা নির্মূল কমিটির কাফনের কাপড় দিয়ে ক্ষমতাসীন রাজনৈতিক দলের নেতাকে হুমকির বিষয়টি ক্ষতিয়ে দেখছেন।

বালিয়াটি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রহুল আমিন বিষয়টি নিশ্চিত বলেন, গত সোমবার সন্ধায় প্রতিদিনের মত বিকালে অফিস করতে বসেন। এমন সময় তার ডাক ফাইলে রেজিষ্ট্রীকৃত জেড, আর ইসলাম, সিংগাইর মানিকগঞ্জ, ০১৫৭২৩০৩০৪৯ এই নামে প্রেরকের ঠিকানায় তার আরেকটি পদবী বালিয়াটী দাখিল মাদ্রাসার ঠিকানায় একটি খামে চিঠি আসে। খামটি খুলে দেখি কাফনের কাপড় সম্বলিত একটি হত্যার হুমকির চিঠি।

এতে লেখা বালিয়াটী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি উল্লেখ করে লাল সালাম নিও। যদিও তুমি সালামের যোগ্য নও। কারন তুমি দাবী কর মোসলিম আবার ইসলাম বিরোধী কাজও কর। ওমরা করেছো, হাসি পায়। সরকারী টাকায় ওমরা , ইসলাম নিয়ে ব্যবসা। লোক দেখানো নামাজ পড়া। কখনো সঠিক বিচার কর না। যা হোক মাদ্রাসার বিষয়ে কোন ধরনের অনিয়ম করলে তোমার ও তোমার পরিবারের বড় ধরনের ক্ষতি হবে। মৃত্যুর জন্য প্রস্তুত থাক।

এই বিষয়ে আইনের আশ্রয় নিলে লাভ নেই। মানুষ তোমাকে ভয় পায়, সম্মান করে না। হয়ত তোমিও ভাল জানো। ক্ষমতার কারনে আজ তুমি মানুষকে মানুষ মনে কর না। তোমার পরিবারের সদস্যরা নিজেদেরক ছোট খাটো ভগবান মনে করে। তোমিও কর। জাহিদ মালেক একজন ভালো মানুষ। সে গরীবের বন্ধু। তার নাম ব্যাবহার করে তুমি জাহিদ মালেক ও আওয়ামী লীগের ক্ষতি করছ। বদলে যাও অথবা মৃত্যুর জন্য রেডি থাক। নমুনা হিসেবে এক টুকরো সাদা কাপড় পাঠালাম।

ইতি সভাপতি, আগাছা নির্মোল কমিটি (অনিক), বালিয়াটী শাখা। আবার ওই চিঠি অনুলিপি প্রেরন করা হয়েছে, ১. কেন্দ্রীয় সভাপতি, ২. সকল শাখা সভাপতি, ৩. অপারেশন ডিভিশন এবং ৪. আইনী পরামর্শ কেন্দ্র।

বালিয়াটি ইউপি চেয়ারম্যান বলেন, এর আগেও আরেকটি চিঠি আমার ইউপি নির্বাচনের সময় আনছারউল্লা বাংলা ভাই নামে একটি সংগঠন আমাকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছিল। আমার প্রতিপক্ষ গ্রুপ এই হুমকি দিতে পারে। বিষয়টি নিয়ে আমি মঙ্গলবার রাতে মামলা সাটুরিয়া থানায় সাধারণ ডায়েরি করেছি।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মতিয়ার রহমান মিঞা বলেন, ইউনিয়ন চেয়ারম্যান তার পদ পদবি নিয়ে বিভিন্ন ধরনের কুটুক্তিসহ আমার পরিবারের সদস্যদের যে কোন ক্ষতি সাধন করিবে আমাকে খুন করিবে বলে হুমকি দিয়েছে উল্লেখ করে জিডি করেছে। বিষয়টি আমরা অধিক গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০০ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫১ অপরাহ্ণ
  • ২০:১৪ অপরাহ্ণ
  • ৫:২২ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x