শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

মাদক ব্যবসায়ীরা এখন সুস্থ জীবনে

মাদক ব্যবসায়ীরা এখন সুস্থ জীবনে

 

নাটোর (গুরুদাসপুর) থেকে মেহেদী হাসান তানিমঃ— মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিঁজার, জুয়া, চোরাকারবারিদের আতঙ্ক গুরুদাসপুর থানার ওসি মোঃ মোজাহারুল ইসলাম। কেননা এই কর্মকর্তা বিভিন্ন সময় বিভিন্ন কৌশলে মাদক কারবারীসহ সকল অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। ওসির এমন অভিযানে মাদক ব্যবসায়ীরা এখন সুস্থ জীবনে। কোন ভাবে খবর আসা মাত্রই তাকে গ্রেপ্তার করছে গুরুদাসপুর থানা পুলিশ। শুধু গ্রেপ্তার নয় মামলা দিয়ে তাদের জেলহাজতে প্রেরণ করা হচ্ছে। এই কর্মকর্তা চলতি বছরের ৭ মার্চ গুরুদাসপুর থানার অফিসার ইনচাজ (ওসি) হিসেবে যোগদান করেন। যোগদানের সাতে মাসের মধ্যে ৬৯টি মাদক মামলা দিয়েছেন এবং ৫২ জন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে। এছাড়াও কয়েকটি বড় চোরাকারবারি ও অস্ত্রসহ কয়েকজনকে আটক করে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করেছে।

উপজেলার বিভিন্ন জায়গার কয়েকজন সাবেক মাদক ব্যবসায়ীরা জানান, আগে মাদক ব্যবসা করে সংসার চালিয়েছে। কিন্তু ওসি বিভিন্ন সময় ছদ্দ বেসে তাদের গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছে। জামিনে মুক্ত হয়ে এখন বাড়িতে এসে তারা সবাই সুস্থ জীবনে ফিরেছে। কেউ মাদকের সাথে যুক্ত থাকলে থানা পুলিশকে খবর দিয়ে তাদের ধরিয়ে দেয়া হচ্ছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম জানান, নাটোর পুলিশ সুপার স্যারের নির্দেশে প্রতিদিনই মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদসহ সকল অপরাধ মুলক কাজের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। গুরুদাসপুর উপজেলায় মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, জুয়া, ইভটিজারদের কখনও ছাড় দেয়া হয়নি আগামীতেও দেয়া হবে না। অপরাধী যত বড় শক্তিশালিই হোক না কেন তাকে আইনের আওতায় নিয়ে আসতে আমরা সক্ষম। পুলিশ সুপার স্যারের নির্দেশে একটা সুন্দর মাদক মুক্ত ও অপরাধ মুক্ত গুরুদাসপুর উপহার দিতে চাই। মাদকমুক্ত ও সকল অপরাধ মুক্ত সমাজ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x