মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

ভাংগুড়ার মেয়রের পিপিই প্রদান

ভাংগুড়ার মেয়রের পিপিই প্রদান

 

পাবনা (ভাঙ্গুড়া) থেকে রাজিবুল করিম রোমিওঃ— পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও থানার পুলিশ কর্মকর্তাদের পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন।

শুক্রবার সন্ধ্যায় পৌর মেয়র চিকিৎসক ও পুলিশ কর্মকর্তাদের হাতে এসব পিপিই তুলে দেন। পিপিই পেয়ে চিকিৎসক ও পুলিশ কর্মকর্তারা স্বস্তি প্রকাশ করেছেন।

আরও পড়ুনঃ করোনাঃ চাল, ডাল, আলু নিয়ে অসহায়দের পাশে ইবি ছাত্রলীগ সম্পাদক

জানা যায়, ভাঙ্গুড়া উপজেলায় প্রায় দেড় লাখ মানুষ বসবাস করে। এসব মানুষের স্বাস্থ্য সুরক্ষায় ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা এবং নিরাপত্তা রক্ষায় থানা পুলিশের কর্মকর্তারা কাজ করে যাচ্ছে। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে চিকিৎসক ও পুলিশ সদস্যদরা বেশ কয়েকদিন ধরে ঝুঁকিতে তাদের দায়িত্ব পালন করছেন। এ অবস্থায় চিকিৎসক ও পুলিশ সদস্যরা সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন ও পৌর মেয়রের কাছে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্টের জন্য আবেদন জানান। এ প্রেক্ষিতে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের এবং থানার পুলিশ কর্মকর্তাদের পিপিই প্রদান করেন। আগামী দু-একদিনের মধ্যে পৌর কর্মকর্তা ও কর্মচারী এবং স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও সাধারণ পুলিশ সদস্যদের মধ্যে আরো পিপিই প্রদান করা হবে বলে জানায় মেয়র।

আরও পড়ুনঃ পোরশা করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৯জন ব্যক্তিকে অর্থদণ্ড

উল্লেখ্য, করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় ভাঙ্গুড়া পৌর এলাকায় বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সাবান ও পানির ব্যবস্থা করা হয়। এছাড়া শহরের বিভিন্ন সড়ক ও আবাসিক এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হয়।

আরও পড়ুনঃ করোনা ঝুঁকি কমাতে চুপড়িয়ায় জীবানুনাশক স্প্রে

ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রতিনিয়ত মানুষকে সচেতন করতে কাজ করে যাচ্ছি। এসব কাজে চিকিৎসক ও পুলিশ কর্মকর্তাসহ সমাজের সুশীল ব্যক্তিরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাই তাদের নিরাপত্তা রক্ষায় পিপিইর ব্যবস্থা করা হয়েছে। এছাড়া স্বেচ্ছাশ্রম দিয়ে যারা জনসচেতনতা সৃষ্টিতে কাজ করছে তাদেরও পিপিই দেয়া হবে।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১১:৪৭ পূর্বাহ্ণ
  • ১৫:৫১ অপরাহ্ণ
  • ১৭:৩২ অপরাহ্ণ
  • ১৮:৪৬ অপরাহ্ণ
  • ৫:৫৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
x