সোমবার, ২৪ Jun ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বেতাগীতে সন্ত্রাসীর ভয়ে নিরাপত্তাহীনতায় শ্বশুরালয় ঠাঁই এক দম্পতির

বেতাগীতে সন্ত্রাসীর ভয়ে নিরাপত্তাহীনতায় শ্বশুরালয় ঠাঁই এক দম্পতির

 

বরগুনা (বেতাগী) থেকে অলি আহম্মেদঃ— বেতাগীতে সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা করায় নিজ বাড়ি ছেড়ে শ্বশুর বড়িতে আশ্রয় নিয়েছে এক দম্পতি। মামলার খবর শুনে ওই সন্ত্রাসী তাদের নানা ধরনের ভয় ভীতি ও জীবন নাশের হুমকী দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে প্রাণের ভয়ে ওই দম্পতি শ্বশুর বড়িতে আশ্রয় নেয়। এ ঘটনায় বরগুনায় নির্বাহী ম্যাজিস্ট্রট আদালতে মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের গ্রেদ লক্ষীপুরা গ্রামের বাসিন্দা মোঃ আরিফ হাওলাদার স্ত্রী মোসাঃ সোনিয়া আক্তার তার জাতীয় পরিচয় পত্রের ছবি তোলার জন্য ইউপি কার্যালয়ের উদ্দেশ্যে যাওয়ার পথে গত ১৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে খোন্তাকাটা এলাকায় পৌছলে একই গ্রামের বাসিন্দা আঃ আউয়াল হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদার (২০) নেতৃত্বে খলিল হাওলাদারের ছেলে সাগর হোসেন (২৯), আঃ মন্নান আকনের ছেলে আরিফ আকন (২০), মজিবর রহমানের ছেলে মোঃ হাসান (২০), আঃ রহমান হাওলাদারের ছেলে মোঃ সুমন হাওলাদার (২২) তাদের পথ রোধ করে গর্ভবতী সোনিয়ার গলাটিপে ধরে তলপেটে লাথী মেরে শ্লীলতাহানী করে এবং আরিফকে গাব গাছের লাঠি দিয়ে এলোপাথারী পিটিয়ে জখম করে। এ সময় সোনিয়ার গলার ৩৩ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ও ৮ হাজার টাকার মূল্যে কানের দুল ছিনিয়ে নিয়ে যায়। আহতরা বেতাগী হাসপাাতালে চিকিৎসা নিয়ে চলে যায়।

এ ঘটনায় মোঃ আরিফ হাওলাদারের স্ত্রী মোসাঃ সোনিয়া আক্তার গত ২২ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে বরগুনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট বেতাগী আদালতে মামলা দায়ের করে। সোনিয়া আক্তারের স্বামী আরিফ হাওলাদার অভিযোগ করেন, এতে সন্ত্রাসীরা ক্ষুব্ধ হয়ে মামলা তুলে নেওয়ার জন্য তাদের নানা ধরনের ভয় ভীতি ও জীবন নাশের হুমকী দিচ্ছে। এ কারণে ভয়ে বর্তমানে স্ত্রীসহ শ্বশুর বড়িতে আশ্রয় নিয়েছি। এ প্রেক্ষিতে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে গত ২৪ সেপ্টেস্বর বরগুনায় বেতাগী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে একটি মামলা দায়ের করেছি। আহত গর্ভবতী মোসাঃ সোনিয়া আক্তার জানান, সন্ত্রাসীদের ভয়ে বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় পিত্রালয়ে অবস্থান করছেন।

উল্লেখ্য,সন্ত্রাসী পারভেজের বিরুদ্ধে চুরি ও ভয়ভীতি প্রদর্শন (মামলা নং- ৫৮, তারিখঃ ১৮/১২/১৭), চাঁদাবাজি, লুট, গনধর্ষণ নারী ও শিশু নির্যাতন (মামলা নং- ১৯, তারিখ: ৩০/৪/১২) এবং হত্যার পরিকল্পনা, হামলা ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x