শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

বেতাগীতে শিশু শিক্ষার্থী তামিমা হত্যার ৩ মাসেও রহস্য উদঘাটিত হয়নি

বেতাগীতে শিশু শিক্ষার্থী তামিমা হত্যার ৩ মাসেও রহস্য উদঘাটিত হয়নি

 

বরগুনা (বেতাগী) থেকে অলি আহম্মেদঃ— বরগুনার বেতাগীতে শিশু শিক্ষার্থী তামিমা (৭) হত্যার ৩ মাস অতিবাহিত হলেও এখনও রহস্য উদঘাটিত হয়নি। সনাক্ত করা যায়নি মূল আসামী।

মাছুয়াখালি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তামিমা আক্তার গত ৭ অক্টোবর সকালে বাসা থেকে প্রতিদিনের মত স্কুলে যাওয়ার পর আর না ফেরায় ওই দিন সন্ধ্যায় বাড়ির অদূরে একটা পরিত্যাক্ত পুকুরে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় ছোট মোকামিয়া গ্রামের বাসিন্দা মোঃ সাব্বির (১৩) ও মোঃ সোহরাব হাওলাদার (৭০) সহ দুইজনকে সন্দেহ জনক আটক করা হয়, এদের মধ্যে সোহরাফ হাওলাদার (৭০) জামিনে রয়েছে। এ ঘটনায় শিশুর বাবা শহিদুল ইসলাম ওই রাতেই বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী দিয়ে বেতাগী থানায় একটি হত্যামামলা দায়ের করে।

আরও পড়ুনঃ সাটুরিয়ায় শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

এ মামলার ২মাস অতিবাহিত হলেও রহস্য উদঘাটন ও মূল আসামী গ্র্রেফতার না হওয়ায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে আসামী গ্রেফতারসহ দ্রুত বিচারের দাবিতে গত ৫ ডিসেম্বর সকালে উপজেলার মোকামিয়া ইউনিয়নের মাদ্রাসা বাজার সড়কে সর্বস্তরের জনগণের ব্যানারে এক মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে উপজেলার জনপ্রতিনিধি, শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ সকল শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করে।

আরও পড়ুনঃ স্বাধীনতার মুল স্বাদ দিতেই সামাজিক নিরাপত্তা বেস্টনির ব্যবস্থা করেছে সরকার ‘আমির হোসেন আমু এমপি’

শিশুর বাবা শহিদুল ইসলাম অভিযোগ করেন, বারংবার পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা আমাকে আশ্বস্ত করেন অচিরেই ঘটনার সহস্য উদঘাটন হবে কিন্তু এতবড় চাঞ্চল্যকর ঘটনার তিনমাস অতিবাহিত হলেও এখনও কিনারা না পাওয়ায় আমি হতাশ। অচিরেই মূল হত্যাকারীকে সনাক্ত করে তার ফাঁসির দাবি করছি।

আরও পড়ুনঃ পটুয়াখালী পুরাতন বাজারে ২৮৪ কেজি নিষিদ্ধ পলিথিনসহ আটক ০১ জন

মোকামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মাহাবুব আলম সুজন জানান, এ মামলার দৃশ্যমান কোন অগ্রগতি আমার চোখে প্রতিয়মান হচ্ছেনা। ঘটনার কোন ক্লু এখনও পুলিশ বের করতে পারেনি।

এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে। তবে এ ঘটনার রহস্য উদঘাটনের দ্বারপ্রান্তে। ইতোমধ্যে ২জন আসামী গ্রেফতার করা হয়। এখনও তথ্য উপাত্ত সংগ্রহের কাজ চলছে। ঘটনাস্থল থেকে সংগৃহিত আলামত পরীক্ষার জন্য ডিএনএ ল্যাবে পাঠনো হলেও আজও রিপোর্ট হাতে পৌঁছায়নি। এটি পেলে পুলিশি প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x