বুধবার, ১৭ Jul ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

বাঁশখালীতে এমপি’র উদ্যোগে ৩০শয্যার আইসোলেশন হচ্ছে জলদী আধুনিক হাসপাতালের নতুন ভবনে

বাঁশখালীতে এমপি’র উদ্যোগে ৩০শয্যার আইসোলেশন হচ্ছে জলদী আধুনিক হাসপাতালের নতুন ভবনে

 

বাঁশখালী (চট্টগ্রাম) থেকে মোঃ আব্দুল জাব্বারঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় দিন দিন বেড়েই চলেছে করোনা উপসর্গ ও আক্রান্ত রোগীর সংখ্যা। সাথে বাড়ছে জনমনে ভয়, আতঙ্ক, অনিশ্চয়তা। সারাদেশেই এখন অতীব প্রযোজনীয় কিন্তু মারাত্মক সংকটের নাম আইসোলেশন সেন্টার। এই সংকট বিবেচনা করে বাঁশখালীর মানুষের সুচিকিৎসা প্রদানের লক্ষে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর উদ্যোগে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ প্রতিরোধে উপজেলা আঃলীগের সভাপতি, বাঁশখালী আসন থেকে নিবাচিত সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি’র ব্যক্তিগত উদ্যোগে আইসোলেশন সেন্টার স্থাপনের মতো মহৎ সেবাকর্মকে স্বাগত জানিয়েছেন জলদী আধুনিক হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুনঃ জামালপুরের বন্যা পরিস্থিতির অবনতি, ৩০ হাজার মানুষ পানিবন্ধী

গত ২৫ জুন এমপি’র ব্যক্তিগত অর্থায়নে সকল কোভিড-১৯ রুগিদের বিনা খরচে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্যমন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত বাঁশখালীস্থ পৌরসভা কার্যালয়ের পাশে অবস্থিত জলদী আধুনিক হাসপাতালের নবনির্মিত, সুসজ্জিত ভবনের ৩য় তলায় ৩০শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টার শুরু করার এক অস্থায়ী চুক্তিপত্র সম্পাদন হয়। এ চুক্তিপত্রে এমপি’র পক্ষে স্বাক্ষর করেন বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম। সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী’র মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন জলদী আধুনিক হাসপাতালের ব্যাবস্তাপনা পরিচালক এসএম শোয়াইবুর রহমান। অগামী জুলাই মাসের প্রথম সপ্তাহে এই আইসোলেশন সেবা পুরোদমে শুরু হবে বলে জানা যায়।

আরও পড়ুনঃ শুদ্ধাচার পুরস্কার পেলেন পুঠিয়ার ইউএনও ওলিউজ্জামান

আইসোলেশন সেন্টার চালুর বিষয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার। উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শফিউর রহমান মজুমদার, থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম মজুমদার, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ ন ম শাহাদত আলম, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারচড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, জলদী আধুনিক হাসপাতালের এমডি ব্যাবস্তাপনা পরিচালক এস এম শোয়াইবুর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ ইব্রাহীম সহ পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, বাঁশখালী ওলামালীগের সভাপতি মৌলভী আক্তার হোসাইন প্রমুখ।

আগামী জুলাই মাসের প্রথম সপ্তাহ থেকেই ৩০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টারের সেবাম‚ লক কার্যক্রমেরর শুভ উদ্ভোধন করার লক্ষ্যে আইসোলেশন সেন্টারের প্রয়োজনীয় মালামাল ক্রয় ইতোমধ্যে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী উপজেলা ওলামালীগের সভাপতি মৌলভি আকতার হোসাইন।
উল্লেখ্য, বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর সপরিবার কোভিড-১৯ পজেটিভ হলে দীর্ঘদিন ধরে চিকিৎসাধিন অবস্থায় থেকে সুস্থ হয়ে প্রথমে বাঁশখালীতে আইসোলেশন সেন্টার করার কথা বলেন। বাঁশখালীতে খুব শিঘ্রই আসোলেশন সেন্টার হতে যাচ্ছে তার একান্ত ব্যক্তিগত উদ্যোগে। সভা শেষে তাঁর পরিবারের রোগ মুক্তি ও সামগ্রিক কল্যাণ কামনা ও সুস্থতার জন্য দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x