শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বরগুনা ইয়ুথ ফোরাম – Barguna Youth Forum (BYF) এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী

বরগুনা ইয়ুথ ফোরাম – Barguna Youth Forum (BYF) এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী

 

বরগুনা থেকে আবু বকর সিদ্দিকঃ— দক্ষিণ বঙ্গের বরিশাল বিভাগের ক্ষুদ্র জেলা বরগুনা আর এই বরগুনার একদল সেচ্চাসবীদের আপ্রাণ চেষ্টার সফলতা স্বরুপ ২০১৭ সালের ২৬ অক্টোবর একটি সেচ্চাসেবী সংগঠনের শুভ যাত্রা আরম্ভ হয় যা বরগুনা ইয়ুথ ফোরাম (বিওয়াইএফ) নামে পরিচিত। বি ওয়াই এফ হল একটি সেচ্ছাসেবী সংগঠন, যা বরগুনার একদল স্বেচ্ছাসেবী যুবদের দ্বারা পরিচালিত ।

বরগুনা ইয়ুথ ফোরামে এর উপদেষ্টা ৮জন (পদাধিকার বলে)
১. প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃদেলোয়ার হোসেন(সাবেক এমপি) ও চেয়ারম্যান, জেলা পরিষদ, বরগুনা।
উপদেষ্টাঃ
২.জেলা প্রশাসক, বরগুনা।
৩.পুলিশ সুপার, বরগুনা ।
৪.অধক্ষ্য, বরগুনা সরকারি কলেজ।
৫.অধক্ষ্য, বরগুনা সরকারি মহিলা কলেজ।
৬.মেয়র, বরগুনা পৌরসভা।
৭.উপ পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর বরগুনা।
৮.সভাপতি, প্রেস ক্লাব বরগুনা।

আজ ২৬ অক্টোবর ২০১৯ বরগুনা জেলার অন্যতম সেচ্চাসেবী সংগঠন (বিওয়াইএফ) এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। ঢাকা শেখা হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউট এ কেক কাটার মাধ্যমে BYF এর প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন, শেখ হাসিনা জাতিয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের পরিচালক ডঃ মোরশেদ উদ্দিন আহমেদ,যুব অধিদপ্তরের ডিপুটি সেক্রেটারি মোঃ সাইদ আলী, ইয়ুৎ লিডারসিট ট্রেনিং এর কোর্স কোয়ার্ডিনেটর আব্দুল কাইউম বিশ্বাস।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x