রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন এর নির্দেশে আহত শিশু মাহিমার পাশে উপজেলা ছাত্রলীগ

ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন এর নির্দেশে আহত শিশু মাহিমার পাশে উপজেলা ছাত্রলীগ

 

ফুলবাড়ী‌ (দিনাজপুর) থেকে বাদশা আলীঃ দিনাজপুর ফুলবাড়ী‌তে ফুলবাড়ী-পার্বতীপুর আঞ্চ‌লিক সড়‌কের শিবনগর ইউনিয়নের মধ্য সুলতানপুর(গুচ্ছ গ্রাম) গত ৪ জুলাই শামিম পরিবহন নামের যাত্রীবাহী বাস খাদে পড়ে ৫ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ২য় শ্রেনীতে পড়ুয়া মাহিমা নামের ৮ বছরের এক শিশুও ছিল। অর্থাভাবে মাহিমার বাবা তাকে উন্নত চিকিৎসা দিতে না পারায় ৮দিনের মাথায় মাহিমার আঘাত প্রাপ্ত স্থানে ইনফেকশন দেখা দেয়। পরে তাকে চিকিৎসার জন্য আবারও ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। মাহিমার ফুলবাড়ী হাসপাতালে ভর্তির বিষয়টি সাংবাদিক আল আমিন বিন আমজাদ ১৬ জুলাই বিভিন্ন অনলাইন পোর্টালে নিউজ পাবলিষ্ট করলে বিষয়টি ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান এর নজরে আসে, বিষয়টি তিনি ফুলবাড়ী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান মিল্টনকে অবগত করলে উপজেলা চেয়ারম্যান ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসানকে অসহায় শিশু মাহিমার পাশে দাঁড়ানোর নির্দেশ দেন। নির্দেশ পেয়ে ১৭ জুলাই দুপুরে মেহেদী হাসান এর নেতৃত্বে ছাত্রলীগের একটি টিম ফল-মুল সহ বিভিন্ন খাবার নিয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু মাহিমাকে দেখতে আসেন।

এসময় উপস্থিত ছিলেন নিড়াপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক এস এম রাসেল পারভেজ, ফুলবাড়ী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এএস‌এম নাছিম মাহামুদ। ছাত্রলীগ টিম শিশু মাহিমার খোঁজ খবর নিয়ে তার সুস্থতা কামনা করেন এবং মাহিমার বাবা আবু মোন্নাফকে মাহিমার চিকিৎসা বাবদ নগদ অর্থ প্রদান করেন।শিশু মাহিমার বাবার কাছে ফুলবাড়ী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান মিল্টন এর জন্য দোয়াও কামনা করেন ছাত্রলীগ টিম।

এবিষয়ে কথা হয় ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান এর সাথে তিনি জানান আমি ১৬ জুলাই রাতে সাংবাদিক আল আমিন বিন আমজাদ এর ফেসবুক আইডিতে এই ঘটনার বিষয়ে একটি নিউজ দেখতে পাই নিউজটি পড়ে আমি মর্মাহত হ‌‌ই টাকার অভাবে একটা শিশুর চিকিৎসা হচ্ছে না, বিষয়টি সঙ্গে সঙ্গে আমি অবগত করি ফুলবাড়ী উপজেলা বাসির আস্থার প্রতীক অসহায় মানুষের দূর্দিনের বন্ধু ফুলবাড়ী উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টনকে তিনিও বিষয়টি শুনে মর্মাহত হন এবং আমাকে নির্দেশ দেন শিশু মাহিমার পাশে দাঁড়ানোর। তাই আজ আমি ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীদের নিয়ে শিশু মাহিমাকে দেখতে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হ‌ই আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী তার চিকিৎসার জন্য কিছু অর্থ প্রদান করেছি যদি প্রয়জন হয় আমরা আরো সহযোগীতা করবো ইনশাআল্লাহ। শিশু মাহিমা পরিপূর্ণ সুস্থ হয়ে উঠুক আমরা এই কামনায় করি, পাশাপাশি সমাজের বিত্তবানদের শিশু মাহিমার পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮ পূর্বাহ্ণ
  • ১১:৪৬ পূর্বাহ্ণ
  • ১৫:৪৮ অপরাহ্ণ
  • ১৭:২৮ অপরাহ্ণ
  • ১৮:৪২ অপরাহ্ণ
  • ৬:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x