বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

পৈত্রিক জায়গা-জমি সংক্রান্ত বিরোধ লোহাগাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

পৈত্রিক জায়গা-জমি সংক্রান্ত বিরোধ লোহাগাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

 

লোহাগাড়া থেকে অমিত কর্মকারঃ— চট্টগ্রামের লোহাগাড়ায় কলাউজানে পৈত্রিক জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাই রফিক মৌলভী ও তার ছেলেদের হামলায় আপন ছোট ভাই শফিকুর রহমান (৩৬) খুন হওয়ার সংবাদ পাওয়া গেছে।

২৯ মার্চ রবিবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শফিক মারা যান বলে জানা গেছে। এ ঘটনায় স্বামীকে বাঁচাতে গিয়ে নিহত শফিকের স্ত্রী কহিনুর আকতার গুরতর আহত হয়ে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। নিহত শফিক উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজানের কানুরাম বাজার সংলগ্ন হাজীর পাড়ার মৃত ইছহাক মিয়ার পুত্র। স্থানীয় কলাউজান ইউপি চেয়ারম্যান এমএ ওয়াহেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুনঃ কালিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান

নিহত শফিকের স্ত্রী কহিনুর আকতার জানান, তাদের দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে পৈত্রিক বসতভিটার জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত ২৫ মার্চ বুধবার সন্ধ্যায় তাদের দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে বড় ভাই মৌলভী রফিক এবং তার দুই ছেলে জাহেদ ও শাহেদ আমার স্বামীর ওপর ধারালো দা, কোদাল ও গাছের বাটাম দিয়ে এলোপাথাড়ি জখম করে। এ সময় আমি স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তারা আমার মাথা ও পায়ে লাঠি দিয়ে আঘাত করলে আমি গুরতর আহত হয়ে মাটিতে পড়ে যাই। পরে, স্থানীয়রা আমার স্বামী ও আমাকে গুরতর আহতাবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে আসেন। সেখানে শফিকের শারীরিক অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার সকালে শফিক মারা যায়।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় করোনা প্রতিরোধে জীবানুনাশক স্পে ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান সেনাবাহিনীর

স্থানীয় কলাউজান ইউপি চেয়ারম্যান এমএ ওয়াহেদ জানান, পৈত্রিক জায়গা-জমি নিয়ে বড় ভাই মৌলভী রফিক আহমদ ও ছোট ভাই শফিকুর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিকেলে বড় ভাই শফিক তার দুই ছেলে নিয়ে বাড়ী সংলগ্ন নাল জমিতে আঁইল বাঁধতে থাকে। এমন সময় ছোট ভাই শফিক এতে বাঁধা দিতে গেলে উভয়ের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে শফিকের ওপর হামলা চালিয়ে গুরতর আহত করা হয়। ঘটনার ৪দিন পর চট্টগ্রাম শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শফিক মারা যায়।

আরও পড়ুনঃ পুঠিয়া ঝলমলিয়া বাজারে দিনমুজুর মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, ঘটনার বিষয়টি আমি জানার পর দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ চট্টগ্রাম নগরীর পাচঁলাইশ থানার মাধ্যমে ময়না তদন্ত চলছে। ঘটনার বিষয়ে এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। তবে, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় জড়িতদের ছাড় দেয়া হবে না। এদিকে, ঘটনার পর পরই হামলাকারীরা ঘর তালাবদ্ধ করে পালিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x