বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পেঁয়া‌জের মূল্য স্থীতিশীল রাখতে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

পেঁয়া‌জের মূল্য স্থীতিশীল রাখতে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

 

অনলাইন ডেস্কঃ পেঁয়া‌জের মূল্য স্থীতিশীল রাখতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চট্টগ্রাম এর বিভাগীয় ও জেলা কার্যালয় আজ চট্টগ্রাম নগরীর বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে। অভিযানকালে বিভিন্ন অপরাধে ৮টি প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে প্রাপ্ত মেয়াদোত্তীর্ণ পণ্য ও খাদ্যের অননুমোদিত রং ধ্বংস করা হয়।

আজ বুধবার (১৬ সে‌প্টেম্বর) জাতীয় গো‌য়েন্দা সংস্থা, চট্টগ্রাম মহানগর ও এ‌পি‌বিএন-৯ এর সহায়তায় চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী ও চান্দগাঁও থানা এলাকায় তদার‌কিমূলক কার্যক্রম প‌রিচা‌লিত হয়।

আরও পড়ুনঃ আন্দরকিল্লায় নকল সেলাই মেশিনের কারখানায় র‌্যাবের অভিযানঃ ২ লক্ষ টাকা জরিমানা

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ্, সহকারী প‌রিচালক (‌মে‌ট্রো) পাপীয়া সুলতানা লীজা এবং চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অভিযান প‌রিচালনা ক‌রেন।

অভিযানে কোতয়ালী থানার খাতুনগঞ্জ এর হা‌মিদুল্লাহ্ মা‌র্কেটের পেঁয়া‌জের পাইকা‌রি দোকানসমূহ প‌রিদর্শন ক‌রে পেঁয়া‌জের মজুদ ও মূল‌্য পর্যবেক্ষণ করা হয়। আল আরফাত ট্রেডার্সকে প্রদ‌র্শিত মূল‌্য তা‌লিকার চেয়ে ‌বে‌শি দা‌মে পেঁয়াজ বিক্রয় করায় ১২ হাজার টাকা জ‌রিমানা ক‌রে সতর্ক করা হয়। ব‌্যবসায়ীবৃন্দ‌কে যৌ‌ক্তিক মুনাফা কর‌তে, পেঁয়াজসহ অন‌্যান‌্য পণ‌্য ক্রয়-বিক্রয়ের স‌ঠিক র‌শিদ সংরক্ষণ ও প্রদান কর‌তে এবং হালনাগাদ মূল‌্য তা‌লিকা প্রদর্শন কর‌তে অনু‌রোধ করা হয়।

আরও পড়ুনঃ বিদ্যুৎ ও জ্বালানিখাতে যুক্তরাষ্ট্রকে বিনিয়োগের আহ্বান বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

এছাড়া বহদ্দারহাট কাঁচা বাজা‌রের প্রদ‌র্শিত মূল‌্য তা‌লিকার চে‌য়ে বে‌শি দা‌মে পেঁয়াজ বিক্রয় করায় খাজা আজমীর স্টোরকে ৩ হাজার টাকা, নিলয় এন্টারপ্রাইজ‌কে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ৩ হাজার টাকা, বহদ্দারহাট সিটি কর্পোরেশন মার্কেটের আনসারি ব্রাদার্সকে মূল্য তালিকা প্রদর্শন না করায় ও খাদ্যের অননুমোদিত রং সংরক্ষণ করায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এনামুল হক সওদাগ‌রের মাং‌সের দোকান‌কে মাং‌সে ব‌্যবহা‌রের উদ্দে‌শ্যে রং সংরক্ষণ করায় ২ হাজার টাকা জ‌রিমানা ক‌রে সতর্ক করা হয়।

অন্যদিকে, চান্দগাঁও আবাসিকের সানোয়ার স্টোরকে বিপুল প‌রিমাণ মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য সংরক্ষণ ও খাদ্যের অননুমোদিত রং সংরক্ষণ করায় ১৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে ব‌র্ণিত রং ও মেয়া‌দোত্তীর্ণ পণ‌্য ধ্বংস করা হয়। কি-ফুড ডিপার্টমেন্টাল স্টোর‌কে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ও অননু‌মো‌দিত পণ‌্য রাখায় ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে সতর্ক করা হয়। জাওয়াদ স্টোর‌কে উৎপাদন-‌মেয়াদবিহীন পণ‌্য সংরক্ষণ ও নিত‌্যপ‌ণ্যের মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

জনস্বা‌র্থে এই কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x