বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

পটুয়াখালী পৌরসভকে ওয়ার্ড ভিত্তিক জোন হিসেবে চিহ্নিত করে লগডাউনের পরিকল্পনা

পটুয়াখালী পৌরসভকে ওয়ার্ড ভিত্তিক জোন হিসেবে চিহ্নিত করে লগডাউনের পরিকল্পনা

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ পটুয়াখালীতে করোনার প্রকোপ দিন দিন বেড়ে যাওয়ায় পটুয়াখালী পৌর শহরকে ২১ দিন লকডাউনে রাখার এক পরিকল্পনা নেয়া হয়েছে। পটুয়াখালী পৌরসভার ৫টি ওয়ার্ডকে রেড জোন, ২ টি ওয়ার্ডকে ইয়োলো জোন এবং ২ টি ওয়ার্ডকে গ্রীনজোন হিসেবে চিহ্নিত করে লকডাউনের ঘোষনা করা হয়েছে। গতকাল রোববার (১৪ জুন) বিকেলে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা রোধে এ সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী সহ এ সভায় পটুয়াখালীর সিভিল সার্জন মোঃ জাহাঙ্গীর হোসেন সিপন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. গোলাম সরোয়ারসহ করোনা প্রতিরোধ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। ২,৩,৬,৭ ও ৮ নং ওয়ার্ড রেড জোন, ৪, ৫ নং ওয়ার্ড ইয়োলো ১ ও ৯ নং ওয়ার্ড গ্রীন জোনে বিভক্ত করা হয়েছে। রবিবার বিকালে দরবার হলে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এ বিভাজন করা হয়েছে। এ সিদ্ধান্ত অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্রীয় কমিটি অনুমোদন করলেই পটুয়াখালী পৌর শহরকে ২১ দিন লকডাউন কার্যকর করা হবে।

পটুয়াখালীর রেডজোনের বিভিন্ন ওয়ার্ডের এলাকা গুলোর নাম হলোঃ- ০২ নং ওয়ার্ডের এলাকাগুলো -বাধেরর কালভার্ট থেকে মুকুল হল, কাঠপট্টি, শিমুলবাগের কালভার্ট, ০৩ নং ওয়ার্ডের এলাকাগুলো হলো; ফৌজদারী পুল, পুরান বাজার, ০৬ নং ওয়ার্ডের এলাকাগুলো হলো- স্বনির্ভর রোড, নতুন বাজার,চড়পাড়া। ০৭ নং ওয়ার্ড- রেজিস্ট্রি পুলের পশ্চিম পার্শ্ব হইতে নিউ মার্কেট, সদর হাসপাতাল, মৃধাবাড়ি সড়ক। ০৮ নং ওয়ার্ড- তিতাস হলের পশ্চিম পার্শ্ব , শেরেবাংলা স্কুল, কলাতলা বাজার, রশিদ কিশলয়।

ইয়োলো জোনের মধ্যে রয়েছে– ০৪ নং ও ০৫ নং ওয়ার্ড। ৪ নং ওয়ার্ডগুলোর এলাকা হচ্ছে কলেজরোড, বনানি, পলিটেকনিক কলেজ, জেলখানা, আরামবাগ, দঃ সবুজবাগ, গরুরবাধ, ভোকেশনাল। ০৫ নং ওয়ার্ডের এলাকা হচ্ছে পৌরসভা, মুসলিমপাড়া, মুন্সেফ পাড়া, পিটিআই, রশিদ কিশলয়ের পশ্চিম পার্শ্ব, গার্লস স্কুল রোড, সেন্টার পাড়া, লঞ্চঘাট, বড় মসজিদ এলাকা এবং গ্রীনজোনের মধ্যে রয়েছে ০১ নং ওয়ার্ড ও ০৯ নং ওয়ার্ড। ০১ নং ওয়ার্ডের এলাকা গুলো হচ্ছে টাউন বহাল গাছিয়া, টাউন জৈনকাঠী ও ০৯ নং ওয়ার্ডের মধ্যে রয়েছে- রুস্তুম মৃধার কালভার্টের পশ্চিম পার্শ্ব, হেতালিয়া বাধঘাট, নন্দকানাই, চৌরাস্তা ও আব্দুল হাই স্কুল।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x