শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

দুই পক্ষের কমিটি ঘোষণা বাউফল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দুই পক্ষের কমিটি ঘোষণা বাউফল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— ব্যাপক উত্তেজনা আর উৎকণ্ঠার মধ্য দিয়ে বাউফল উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার পৃথক ভাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুনঃ পলাশবাড়ীতে ব্যাংক এশিয়া’র উদ্ধোধন

একপক্ষের সম্মেলন অনুষ্ঠিত হয় আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন কোট ভবন চত্বরে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ স ম ফিরোজ এমপি। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট শাহজাহান মিয়া এমপি, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর হোসেন, যুগ্ম-সাধারন সম্পাদক ভিপি আব্দুল মান্নান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মোঃ বাবর, ত্রান ও সামজ কল্যান সম্পাদক মোঃ রায়হান শাকিব ও বাউফল উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার প্রমুখ।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা

এ সম্মেলনে আ স ম ফিরোজ এমপি সভাপতি ও আবদুল মোতালেব হাওলাদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। আ স ম ফিরোজ এমপি ১৯৮০ সাল থেকে এ দলের নেতৃত্ব দিয়ে আসছেন এবং আবদুল মোতালেব হাওলাদার এর আগেও দুই বার সাধারণ সম্পাদক ছিলেন।

অপর পক্ষের সম্মেলন অনুষ্ঠিত হয় পৌর শহরের লিচুতলা মাঠে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ফরাজি। এ সম্মেলনে প্রধান অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হননি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও বাউফল উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমান।

আরও পড়ুনঃ রাবির একাদশ সমাবর্তন শনিবার: সকল প্রস্তুতি সম্পন্ন

এ সম্মেলনে মেয়র জিয়াউল হক জুয়েলের পক্ষের জসিম উদ্দিন ফরাজীকে সভাপতি ও জাহাঙ্গীর হোসেনকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। জসিম উদ্দিন ফরাজী হলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং জাহাঙ্গির হোসেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন।

সকাল ১০ টায় শুরু দুই পক্ষের সম্মেলন শুরু হয় এবং তা চলে হয়ে সন্ধ্যার আগ পর্যন্ত । এ সম্মেলন উপলক্ষে শহরে সৃদৃশ্য তোরণও ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়। সম্মেলনকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের আংশকায় শহরে ব্যপক পুলিশ মোতায়ন করা হয়। নেতাকর্মীদের মধ্যে ছিল উদ্বেগ ও উৎকণ্ঠা। কিন্তু কোন ধরণের ঝামেলা ছাড়াই দুই পক্ষের সম্মেলন শেষ হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x