বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ

 

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশদের দায়িত্ব পালনে ও যাতায়াত নির্বিঘ্ন করতে সকল গ্রাম পুলিশদেরকে বাইসাইকেল উপহার দিয়েছেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফখরুল আলম সমর।

রবিবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ইউনিয়ন পরিষদে তিনি সকল গ্রাম পুলিশদেরকে বাইসাইকেল উপহার দেন। বিনামূল্যে এ বাইসাইকেল পেয়ে গ্রাম পুলিশরা অনেক খুশি।

এ বিষয়ে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফখরুল আলম সমর বলেন, ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশরা যাতে সময় মত ইউনিয়ন পরিষদে এসে দায়িত্ব পালন করতে পারেন তার জন্য বাইসাইকেল দেওয়া হয়েছে। এছাড়া এ ইউনিয়নের বিভিন্ন আনাছে-কানাছে যারা মাদক ব্যবসা করেন বা মাদক সেবন করেন তাদের তথ্য সহজেই গ্রাম পুলিশরা গিয়ে যাতে প্রশাসনকে জানাতে পারেন সেজন্য সকল গ্রাম পুলিশদের কে নির্দেশ দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ার পর থেকে এই ইউনিয়ন পরিষদে ব্যাপক উন্নয়ন করে গেছেন রাস্তা ড্রেন-কালভার্ট সহ মানুষের জীবনমান উন্নয়নে তিনি ব্যাপক পরিবর্তন এনেছেন। এলাকাবাসী এ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উন্নয়ন দেখে তার প্রতি সন্তোষ প্রকাশ করেছেন।

গ্রাম পুলিশরা বলেন, এ বাইসাইকেল পেয়ে তারা ইউনিয়ন পরিষদের উন্নয়ন আরো জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাবেন। বাইসাইকেল বিতরনের সময় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ইউপি সচিব মীর বারেকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x