রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

তালাকপ্রাপ্ত স্ত্রীকে অপহরণ করে পুড়িয়ে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ

তালাকপ্রাপ্ত স্ত্রীকে অপহরণ করে পুড়িয়ে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ

 

গাইবান্ধা (গোবিন্দগঞ্জ) থেকে আব্দুস সোবহান মন্ডলঃ— গাইবান্ধার গোবিন্দগঞ্জে তালাকপ্রাপ্ত স্ত্রীকে অপহরণ করে ঘরের মধ্যে আটক রেখে শারীরিক নির্যাতন ও আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ।

আরও পড়ুনঃ গোবিন্দগঞ্জে বাজারে ভ্রাম্যমাণ আদালত কাঁচাবাজারে অভিযানে ৬২ হাজার টাকা জরিমানা

অভিযোগে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের ধারাইকান্দী গ্রামের নজরুল ইসলামের কন্যা ববিতা বেগমকে প্রায় ৬/৭ বছর পূর্বে পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলা মনোহরপুর গ্রামের গাজী মন্ডলের ছেলে লম্পট বাবু মন্ডল মোবাইল ফোনে কথা বার্তা বলার মাধ্যমে হীন চরিত্রার্থে ফুসলাইয়া অপহরণ করে নিয়ে সম্মতি ছাড়াই বিবাহ করে। এরপর এক দেড় মাস ঘর সংসার করার পর মোটা অংকের যৌতুকের দাবীতে শারীরিক ও মানসিক নির্যাতন করে। ববিতা বেগম নির্যাতন সহ্য করতে না পেরে বাবার বাড়ীতে ফেরত আসায় বাবু মন্ডল তাতে তালাক প্রদান করে। এর কিছু দিন পর ববিতাকে তার পরিবার তাদের নিজ গ্রামের আসাদুলের ছেলে সুজা ইসলামের সহিত দ্বিতীয় বিবাহ দেন। সেই থেকে ববিতা ও তার স্বামী সুজা ইসলাম সুখ শান্তিতে দাম্পত্য জীবন যাপন করে আসছে। তাদের ঘরে ৩ বছরের ১ টি কন্যা সন্তান রয়েছে। তাদের সুখ শান্তিতে লম্পট বাবু মন্ডল ঈর্শান্বিত হয়ে জীবন নষ্ট করার জন্য গত ৯ মার্চ/২০২০ইং তারিখে পুনরায় ববিতাকে অপহরণ করে বাড়ীতে নিয়ে গিয়ে ঘওে আটকে রেখে শারীরিক নির্যাতন ও পরনের কাপড়ে আগুন লাগিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করে। পরে ববিতা বেগম তার পরিবারের নিকট সুকৌশলে খবর দেয়।

আরও পড়ুনঃ ঝালকাঠিতে অবৈধ ইটের পাজা গুঁড়িয়ে দিলো উপজেলা প্রশাসন

খবর পেয়ে ববিতার পরিবার গোবিন্দগঞ্জ থানায় বিষয়টি অবগত করলে গত ১৫ মার্চ এস আই রানাসহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স ও পরে বগুড়া (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে ববিতার ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে বাবু মন্ডল ও সহযোগী ৩/৪ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮ পূর্বাহ্ণ
  • ১১:৪৬ পূর্বাহ্ণ
  • ১৫:৪৮ অপরাহ্ণ
  • ১৭:২৮ অপরাহ্ণ
  • ১৮:৪২ অপরাহ্ণ
  • ৬:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x