রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

ঠাকুরগাঁওয়ে করোনা সচেতনতায় মেজর জেনারেল নজরুল ইসলাম

ঠাকুরগাঁওয়ে করোনা সচেতনতায় মেজর জেনারেল নজরুল ইসলাম

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ— ঠাকুরগাঁওয়ে করোনা সচেতনতা সৃষ্টি এবং বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানে দূরত্ব বজায় রাখতে রেখা অংকনসহ বিভিন্ন কার্যক্রম তদারকি করেছে সেনাবাহিনী। সোমবার বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল নজরুল ইসলাম ঠাকুরগাঁওয়ের সেনাবাহিনীর কার্যক্রম তদারকি করেন। তিনি শহরের পুরাতন বাসস্ট্যান্ডে জেলা প্রশাসন ও সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

আরও পড়ুনঃ কাজিপুরে ইউপি চেয়ারম্যান মুকুলের খাবার ও স্যানিটাইজার বিতরণ

তিনি বলেন, সরকারের দেওয়া বিধি নিষেধগুলো বাস্তবায়নে করোনা মোকাবেলায় জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, সিভিল সার্জনকে সহযোগিতা করা হচ্ছে। সেনাবাহিনীর কাজ হলো তাদের পদক্ষেপগুলোকে আরও বেগবান করা। সাধারণ মানুষকে আতংকিত না হয়ে সতর্ক করা। যে কোন সময় বাংলাদেশ সেনাবাহিনী মানুষের পাশে দাড়িয়েছে এবং দাড়াবে। আপনাদের মাধ্যমে জানাতে চাই বাংলাদেশ সরকার যথা সময়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করেছে। এ কারনে ভয়ের কোন কারণ নাই। আপনারসহ সকলে নিয়ম মেনে চললে আমরা খুব অল্প সময়ে সুন্দর একটা ভবিষ্যতের জন্য অপেক্ষা করতে পারি।

আরও পড়ুনঃ লোহাগাড়ায় শ্রমজীবি অসহায় হত-দরিদ্র দিন মজুরের পাশে দাড়ালেন সালাহ উদ্দিন হিরু

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, বাংলাদেশ সেনাবাহিনীর সৈয়দপুর ৪ বেঙ্গলের পিএসসি লে. কর্ণেল জেএএম বখতিয়ার উদ্দিন, মেজর ফাহাদ বিন আব্দুল আজিজ, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান (পিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, জেলা সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার, নেজারত ডেপুটি কালেক্টর আব্দুল কাইয়ুম খাঁন, সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুসহ সেনাবাহিনীর সদস্য, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮ পূর্বাহ্ণ
  • ১১:৪৬ পূর্বাহ্ণ
  • ১৫:৪৮ অপরাহ্ণ
  • ১৭:২৮ অপরাহ্ণ
  • ১৮:৪২ অপরাহ্ণ
  • ৬:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x