বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

জয়পুরহাটে সাংবাদিকের ছিনতাই হওয়া মোটরসাইকেলসহ ২টি মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৭

জয়পুরহাটে সাংবাদিকের ছিনতাই হওয়া মোটরসাইকেলসহ ২টি মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৭

 

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে ছিনতাই হওয়া ২টি মোটরসাইকেল উদ্ধার ও আন্তঃজেলা ডাকাত দলের সহ ৭ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে পুলিশ সুপার কাযার্লয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার শ্রী কৃষ্টপুর গ্রামের মোঃ শহিদের ছেলে মোঃ শাকিব (১৯), রাজকান্দা পশ্চিমপাড়া গ্রামের আঃ সাত্তারের ছেলে বুলবুল (২০), আক্কেলপুর পূর্ব আমুত গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মোঃ শাহিন (২৭), রাজকান্দা ঠ্যাঙ্গাপুর গ্রামের মোঃ ফেরদৌসের ছেলে ফিরোজ (২০), শ্রী কৃষ্টপুর গ্রামের মোনতাজ হোসেনের ছেলে খোকন হোসেন (২৬), একই গ্রামের আবু কালামের ছেলে সুরুজ হোসেন (২২) ও রাজকান্দা গ্রামের তোজাম্মেলের ছেলে সোহেল (২৩)।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, গত ৩০ জুলাই রাতে আক্কেলপুর উপজেলার কেসের মোড় এলাকা থেকে সাংবাদিক সুলতান মাহমুদের ব্যবহৃত মোটরসাইকেল এবং ৫ আগস্ট রাতে ওই উপজেলার রাজকান্দা এলাকায় আলম হোসেনের ব্যবহৃত মোটরসাইকেল ২টি ছিনতাই করে ডাকাত দল। থানা পুলিশ ও ডিবি পুলিশের বিশেষ তৎপরতায় ডাকাত দলের কয়েকজন আসামীদের গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্য মতে পাবনার সদর উপজেলার দড়ি হাওভাঙ্গা গ্রামের সুজনের বাড়ি থেকে ও একই উপজেলার খয়েরসূতি গ্রামের আরিফুল ইসলাম বাবুর বাড়ি থেকে মোটরসাইকেল ২টি উদ্ধার করা হয়। এ ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ৭ জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে এ ঘটনার সাথে আরো যাদি কেউ জড়িত থাকে তাদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১১:৪৭ পূর্বাহ্ণ
  • ১৫:৫১ অপরাহ্ণ
  • ১৭:৩২ অপরাহ্ণ
  • ১৮:৪৬ অপরাহ্ণ
  • ৫:৫৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
x