রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

জামালপুরেে শ্বাসকষ্ঠ উপসর্গ নিয়ে মৃত্যু, জানাযা স্থগিত

জামালপুরেে শ্বাসকষ্ঠ উপসর্গ নিয়ে মৃত্যু, জানাযা স্থগিত

 

জামালপুর থেকে মোঃ ইমরান মাহমুদঃ— জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ ) সকাল ৭টার দিকে ওই নারী বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের উত্তর কুশলপুর গ্রামে তার বাড়িতে মারা যান।

আরও পড়ুনঃ করোনা ভাইরাসকে কেন্দ্র করে সঞ্চয় নেয়া স্থগিত, গরিব দুস্থদের মাঝে ভিজিডি চাউল বিতরণ !!

ঢাকা ফেরত এই নারীর মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে নানা শঙ্কা দেখা দেওয়ায় আইইডিসিআরের নিদের্শ মতে স্থানীয় প্রশাসন মরদেহ দাফন স্থগিত করে মৃত্যুর কারণ নির্ণয়ে মরদেহের নমুনা সংগ্রহের প্রস্তুতি নিচ্ছেন বলে নিশ্চিত করেছেন বকশীগঞ্জের ইউএনও জামশেদ খোন্দকার।

জানা গেছে, বকশীগঞ্জের ইউএনওর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি দল আজ বিকেলে মৃত ওই বৃদ্ধার বাড়িতে অবস্থান করছিলেন।

আরও পড়ুনঃ ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিংড়া উপজেলার আইন শৃংঙ্খলা কমিটির সভায় আইসিটি প্রতিমন্ত্রী পলক

বিকেল সাড়ে ৪টার দিকে ইউএনও জামশেদ খোন্দকার বলেন, ওই নারীর পরিবারের সদস্যরা শ্বসকষ্টজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে দাবি করলেও ওই নারী সম্পর্কে আগে থেকে কোনো তথ্য আমাদের কাছে নেই। অপরদিকে এলাকাবাসীর মাঝে করোনাভাইরাস সংক্রমণের অধিকতর ঝুঁকি এড়াতে তার দাফন স্থগিত করে ঢাকায় আইইডিসিআরে যোগাযোগ করেছি। আইইডিসিআর কর্তৃপক্ষ আমাদেরকে ওই নারীর নমুনা সংগ্রহ করে রাখতে নির্দেশনা দিয়েছেন।

আরও পড়ুনঃ আশুলিয়ায় প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ

আমরা সবাই পিপিই পরে নমুনা সংগ্রহের প্রস্তুতি নিচ্ছি। নমুনা সংগ্রহের পরপরই যথাযথ নিয়ম অনুসরণ করেই মরদেহ দাফনের অনুমতি দেয়া হবে এবং আমাদের উপস্থিতিতেই তা নিশ্চিত করা হবে বলে জানান তিনি।

এদিকে ওই বৃদ্ধার রিক্সাচালক ছেলে জানান, তার মা দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। ঢাকায় ফার্মেসি থেকে ওষুধ এনে মায়ের চিকিৎসা করেছেন। ঢাকায় কোনো হাসপাতালেও তাকে নিয়ে যাননি। তারা ঢাকায় উত্তরার আজমপুর এলাকায় রেললাইনের পূর্বপাশে ভাড়া বাসায় থাকেন।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮ পূর্বাহ্ণ
  • ১১:৪৬ পূর্বাহ্ণ
  • ১৫:৪৮ অপরাহ্ণ
  • ১৭:২৮ অপরাহ্ণ
  • ১৮:৪২ অপরাহ্ণ
  • ৬:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x