বুধবার, ১৭ Jul ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

জবি শিক্ষার্থী মনির হোসেনের মুক্তির দাবিতে সাধারণ শিক্ষার্থীর মানববন্ধন

জবি শিক্ষার্থী মনির হোসেনের মুক্তির দাবিতে সাধারণ শিক্ষার্থীর মানববন্ধন

 

জবি (জগন্নাথ বিশ্ববিদ্যালয়) থেকে মোঃ তৌফিকুর রহমানঃ আজ ১৯ জুলাই রবিবার সকাল ১০.৩০ থেকে প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা তাদের সহপাঠী মনির হোসেন, বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এর মুক্তির দাবিতে।

দেলোয়ার হোসেন বিশ্ববিদ্যালয়ের ১০ম ব্যাচের শিক্ষার্থী বলেন, মনির একজন নিরীহ ছেলে। আমরা আমাদের ভাইয়ের অতি দ্রুত মুক্তি চাই এবং এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি। তিনি আরো বলেন, তার সাথে বাদী বা বিবাদী পক্ষের কারো সাথে কোনো সংযোগ ছিলো না। সে তৃতীয় পক্ষের লোক এবং ঘটনার দিন সে নিজ ঘরেই অবস্থান করছিলো কিন্তু তাকে প্রহসন মুলুক ভাবে আটক করে কোর্টে চালান করে দেওয়া হয়।

আরও পড়ুনঃ করোনা পরিস্থিতিতে ‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍ত্রাণ সহায়তা অব্যাহত

অনতিবিলম্বে মনির এর মুক্তি দাবিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক বখতিয়ার হোসাইন বলেন, মনির আমাদের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের একজন ছাত্র। এই লকডাউন এর জন্য সে গ্রামের বাড়িতে আছে এবং এই হত্যা ঘটনায় তাকে অজ্ঞাতনামা আসামি হিসেবে আটক করা হয়েছে।

গত ১ জুলাই মনির জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় বন্ধের কারণে সে তার গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার সেনের চর ইউনিয়নের বলাই মুন্সী কান্ধি চলে আসে। পরে গ্রামের বাড়ি থেকে তাকে অজ্ঞাতনামা আসামী হিসেবে গ্রেফতার করা হয়। সে এখনো জেলে রয়েছে । জেলা দায়রা জজ আদালতে জামিন আবেদন করলে তা নাকচ করে দেন।

মানববন্ধন এর বিষয়ে আমি কিছুক্ষণ আগে অবগত হয়েছি এ বিষয়ে আমি বলবো মনির যেন কোন হয়রানির শিকার না হয় বলে জানিছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x