শনিবার, ২০ Jul ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

চাঁপাইনবাবগঞ্জ শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও শোকসভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও শোকসভা অনুষ্ঠিত

 

চাঁপাইনবাবগঞ্জ থেকে মোঃ ইউসুফ খানঃ— স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৯ উপলক্ষে শোকসভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার হরিপুর ১নং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সোমবার বেলা সাড়ে ১১ টায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই দোয়া মাহফিল ও শোকসভার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সমূহ।

অনুষ্ঠিত শোক সভায় ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সদস্য স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এবং বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মো. গোলাম রাব্বানী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান তোতা এবং জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত আওয়ামীলীগ নেতা ডা. আ আ ম মেসবাউল হক বাচ্চু এর সুযোগ্য সন্তান আওয়ামীলীগ নেতা মেসবাউল সাকের জ্যোতি। বক্তারা জাতির জনকের জীবনের বিভিন্ন দিক আলোচনা করে বলেন, বঙ্গবন্ধু না থাকলে যেমন বাংলাদেশ নামক স্বাধীন স্বার্বোভৌম দেশের সৃষ্টি হতোনা ঠিক
তেমনি তার সুযোগ্য কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে স্বাধীন স্বার্বোভৌম বাংলাদেশের উন্নতিও হতোনা। আর তাই বঙ্গবন্ধুর খুনিদেও দেশে ফিরিয়ে এনে তাদের আইনের আওতায় নিয়ে আসতে এবং সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নে সকলকে এক সাথে কাজ করার আহবান জানান বক্তারা।

অনুষ্ঠানে রহনপুর ইউসুফ আলী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ মেহেদুল ইসলামের সঞ্চালনায় দোয়া মাহফিল ও
শোক সভায় অন্যান্যের মধ্যে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মোঃ তাজিবুর রহমান, বঙ্গবন্ধু পরিষদের সদস্য অবসরপ্রাপ্ত শিক্ষক মো. শাজাহান আলী, পৌর আওয়ামীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শহিদ হোসেন রানা, ৪ নং ওয়ার্ড সভাপতি শফিকুল আলম, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল হাকিম, জেলা যুবলীগের সাবেক সহসভাপতি মোঃ আবু শামীম নান্টু, থানা যুবলীগের সহসভাপতি শাহনেওয়াজ দুলাল, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান বিশ্বাস, জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. ফয়সাল আহমেদ এবং আওয়ামীলীগ নেতা এস এম কামালসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শোক সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ৭৫ সালে হায়েনাদের হাতে নৃশংসভাবে নিহত তার পরিবারের সকল সদস্যেও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।পরে ওই এলাকার এক হাজার গরীব জন দুঃস্থ অসহায় নারী পুরুষের মাঝে দুপুরের খাবার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ডা. গোলাম রাব্বানী।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০০ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫১ অপরাহ্ণ
  • ২০:১৪ অপরাহ্ণ
  • ৫:২২ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x