বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুরে বাসায় বিস্ফোরণ, দগ্ধ ৪

গাজীপুরে বাসায় বিস্ফোরণ, দগ্ধ ৪

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— গাজীপুর সদর থানাধীন কাথোরা মন্ডলবাড়ি এলাকায় একটি বসত বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে । এতে চার জন দগ্ধ হয়ে তিনজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এক জনকে গাজীপুরের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে । শনিবার ভোরে এ ঘটনা ঘটে ।

আহতরা হলেন মো. ইয়াকুব আলী মন্ডল (৬০), তার স্ত্রী আকলিমা (৫০) ইয়াকুবের ছেলে স্বপন (২২) ও ইয়াকুবের শশুর নূর মোহাম্মদ (৮০)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধদের মধ্যে তিনজনকে শনিবার সকালে এই হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকের বরাতে দিয়ে তিনি জানান,ইয়াকুব আলীর শরীরের শতভাগ, আকলিমার প্রায় ৯৫ শতাংশ এবং নুর মেহাম্মদের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।এছাড়া ইয়াকুবের ছেলে স্বপনকে গাজীপুরের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় কাথোরা দাখিল মাদ্রাসার সুপার মোঃ ওয়াদুদ জানান, একতলা বাড়ির একটি ঘরে ইয়াকুব ও তার স্ত্রী এবং পাশের ঘরে তাদের ছেলে স্বপন ও স্বপনের নানা ঘুমিয়ে ছিলেন। শনিবার ভোর পৌনে ৫টার দিকে বিকট শব্দে কক্ষের দরজা-জানালা ভেঙ্গে যায় এবং অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী গিয়ে আগুন নিভিয়ে দ্বগ্ধ তিনজনকে ঢাকা মেডিকেলে পাঠায়। সামান্য আহত স্বপনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। আগুনে ঘরের খাট, বিছানা-পত্র, কাপড়-চোপড়সহ বিভিন্ন মালপত্র পুড়ে গেছে। তবে তিনি ওই শব্দ বা আগুন লাগার কারণ বলতে পারেননি।

গাজীপুর সিটি পুলিশের উপ-কমিশনার মোঃ শরিফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ওই বাড়ির রান্নাঘর অক্ষত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাসের চুলা থেকে ঘরে জমে থাকা গ্যাসে বৈদ্যুতিক শর্টসার্কিটের পর ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা তদন্তের পর অগ্নিকান্ডের প্রকৃত ঘটনা জানা যাবে।

গাজীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া বলেন, ওই বাড়ির রান্নাঘরের পেছনে তিতাস গ্যাসের সরবরাহ লাইনে ছিদ্র ছিল। সেখান দিয়ে গ্যাস ঘরে জমেছিল। তাতে দেয়াশলাই বা বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x