বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

গাজীপুরে টাকার জন্য স্ত্রীকে গলা কেটে খুন, স্বামী পলাতক

গাজীপুরে টাকার জন্য স্ত্রীকে গলা কেটে খুন, স্বামী পলাতক

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ গাজীপুরের কালিয়াকৈরে বেতনের টাকার জন্য এক নারী শ্রমিক ঝরনা বেগম ওরফে ফুলীকে (৩০) গলা কেটে খুন করেছে তার স্বামী। নিহত ঝরনা টাঙ্গাইলের গোপালপুর উপজেলার চাঁনপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার স্ত্রী। বুধবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মনিরুজ্জামান জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক মোল্লাবাড়ি এলাকার সাইদুর রহমান মোল্লার বাড়িতে স্বামীকে সঙ্গে নিয়ে ভাড়া বাসায় থাকে ফুলী। এটি ফুলীর দ্বিতীয় স্বামী। ফুলী স্থানীয় কোকোলা ফুড প্রোডাক্টস লিমিটেড কারখানায় চাকুরী করেন। স্বামী বেকার থাকায় প্রায়ই স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ হতো। মঙ্গলবার কারখানা থেকে বেতনের টাকা নিয়ে ফুলী বাসায় ফিরে আসে। এসময় জাহাঙ্গীর তার স্ত্রীর কাছে টাকা চাইলে ফুলী দিতে অস্বীকার করে। এনিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। রাতে খাবার খেয়ে দু’জনে ঘুমিয়ে পড়ে। পরদিন (বুধবার) সকালে কারখানায় যাওয়ার জন্য ফুলীর সাড়া শব্দ না পেয়ে তাকে ডাকতে যায় প্রতিবেশী এক নারী। এসময় বাইরে থেকে আটকানো দরজার ছিটকিনি খুলে ঘরে ঢুকে তিনি খাটের উপর ফুলীর গলাকাটা লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় খুনের ঘটনায় ব্যবহৃত চাকু লাশের পাশ থেকে জব্দ করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় চাকু দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যার পর তার স্বামী বেতনের টাকা নিয়ে পালিয়ে গেছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের ভাই রুবেলসহ স্বজনরা জানান, প্রায় ৭/৮ বছর আগে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে জাহাঙ্গীর মিয়ার সঙ্গে একই গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে ফুলীর বিয়ে হয়। এটি ফুলীর দ্বিতীয় বিয়ে। ফুলীর প্রথম সংসারে দুই সন্তান ও দ্বিতীয় সংসারে ৫ বছরের একটি সন্তান রয়েছে। ওই তিন সন্তান ফুলীর মায়ের সঙ্গে গ্রামের বাড়ীতে থাকে।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১১:৪৭ পূর্বাহ্ণ
  • ১৫:৫১ অপরাহ্ণ
  • ১৭:৩২ অপরাহ্ণ
  • ১৮:৪৬ অপরাহ্ণ
  • ৫:৫৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x