বুধবার, ১৭ Jul ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

কুড়িগ্রামের বাংলা ট্রিবিউনের প্রতিনিধিকে নির্যাতন ও সাজা দেওয়ার ঘটনায় শ্রীপুরে সাংবাদিকদের মানববন্ধন

কুড়িগ্রামের বাংলা ট্রিবিউনের প্রতিনিধিকে নির্যাতন ও সাজা দেওয়ার ঘটনায় শ্রীপুরে সাংবাদিকদের মানববন্ধন

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ— বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে তুলে নিয়ে নির্যাতন ও মাদকদ্রব্য দিয়ে ভ্রাম্যমান আদালতে সাজা দেওয়ার ঘটনায় প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে শ্রীপুরে কর্মরত গণমাধ্যম কর্মীরা। মানববন্ধনে সংবাদ কর্মীরা বক্তব্য দিয়ে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি তার দুর্নিতীবাজ ডিসি সুলতানা পারভীনকে প্রত্যাহার ও বিভাগীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

রবিবার বেলা সোয়া ১১টা থেকে সোয়া ১২টা পর্যন্ত এক ঘন্টাব্যাপী শ্রীপুর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে গাজীপুরে কর্মরত গণমাধ্যম কর্মীদের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুনঃ মুজিববর্ষ উপলক্ষে ইবি’র ল্যাবরেটরি স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের গাজীপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও এশিয়া টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি আরিফ খান আবিরের সঞ্চালনায় মাববন্ধনে বক্তব্য রাখেন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ডেইলী স্টার’র গাজীপুর প্রতিনিধি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, সাধারন সম্পাদক ও ভোরের ডাকের সংবাদদাতা কাজী আকতার হোসেন, সাংবাদিক হাবিবুর রহমান মানিক, এশিয়ান টেলিভিশন ও দৈনিক নবরাজের শ্রীপুর প্রতিনিধি কবির সরকার, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের দর্পণের প্রতিনিধি এমদাদুল হক, কোষাধ্যক্ষ দৈনিক আমার বার্তা প্রতিনিধি সাইফুল আলম সুমন, দৈনিক গণমুক্তির গাজীপুর জেলা প্রতিনিধি মোক্তার হোসেন, দৈনিক গণমুক্তির ভ্রাম্যমান প্রতিনিধি মোফাজ্জল হোসেন, দৈনিক সবুজ নিশানের শ্রীপুর প্রতিনিধি ও আলোকিত নিউজের নিজস্ব প্রতিবেদক সাদেক মিয়া, সকালের সময়ের নাঈম মেহেদী, মুক্ত খবরের মোঃ সেলিম শেখ, ঢাকা প্রতিদিনের সোহেল রানা, আমার সংবাদের মাসুদ রানা, দৈনিক মানজমিনের এনামুল হক আকন্দ, তৃতীয় মাত্রার প্রতিনিধি আরিফ মন্ডল, দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি আব্দুর রউফ রুবেল, যোগফলের প্রতিনিধি মোজাহিদ শেখ, দৈনিক বাংলা ভূমির আব্দুল লতিফ আনসারী, বিজনেস বাংলাদেশের তানভীর আহমেদ, সাংবাদিক আরিফ প্রধান সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ।

বক্তারা আরো বলেন, একটি গণতান্ত্রিক দেশে একজন সাংবাদিক সত্য কথা প্রকাশ করবেন এটা তার সাংবিধানিক অধিকার। যারা তার এ সাংবিধানিক অধিকারকে ক্ষুন্ন করে ডাকাতের মতো ঘরের দরজা ভেঙ্গে ধরে নিয়ে গিয়ে এক বছরের সাজা দিয়েছে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও অবিলম্বে সাংবাদিকের নিঃশর্ত মুক্তি আশা করছি।

আরও পড়ুনঃ বেতাগীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস আলোচনা সভা

বক্তারা বলেন, প্রশাসনের কাছ থেকে জাতি কখনোই সাংবাদিকদের প্রতি এরকম আচরণ আশা করে না। সাংবাদিকের সাথে এরকম আচরণ স্বাধীন সাংবাদিকতার কন্ঠরোধ করার শামিল।দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশের জেরেই সাংবাদিককে গভীর রাতে বাড়ি থেকে তুলে নিয়ে মদ ও গাজা দিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি। সরকারের উচ্চ পর্যায় থেকে সুষ্ঠু তদন্ত করে সাংবাদিক আরিফুল ইসলামকে সাজানো এ দায় থেকে মুক্তি দেয়ার দাবি জানাচ্ছি। পাশাপাশি এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে সে ব্যাপারে পদক্ষেপ নেয়ার পরামর্শ দিচ্ছি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৫৩ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x