বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঈশ্বরদীতে গুড়ি গুড়ি বৃষ্টি দূর্ভোগে নিম্ন আয়ের মানুষ

ঈশ্বরদীতে গুড়ি গুড়ি বৃষ্টি দূর্ভোগে নিম্ন আয়ের মানুষ

 

পাবনা (ঈশ্বরদী) থেকে তুহিন হোসেনঃ— রাজশাহী বিভাগসহ পাবনার আশেপাশের উপজেলাসহ ঈশ্বরদীতে আবারও মাঝরাত থেকে এখনও গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। চলছে যেন রোদ বৃষ্টির খেলা। বৃষ্টিতে সাধারণ খেটে খাওয়া ও অফিস আদালতগামী মানুষ ও স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা বিপাকের মধ্যে পড়েন।

আরও পড়ুনঃ ঢাবি ছাত্রী ও রাজশাহীতে সংঘটিত ধর্ষণের প্রতিবাদে রাজশাহী কলেজে মানববন্ধন

গতরাত থেকে শুরু হয় গুড়ি গুড়ি বৃষ্টিপাত। ভারতের অন্ধ্র প্রদেশে ঘূর্ণিঝড় ও সমুদ্র উপকুলে ঘূর্ণিঝড়ের প্রভাবে গত সোমবার সকাল থেকেই থেমে থেমে বৃষ্টিপাত শুরু হয়। গতকাল বুধবার রাত থেকেই ঠান্ডা ও গুড়িগুড়ি বৃষ্টির ভাব বেড়ে যায়। মধ্যরাত থেকেই পাবনা জেলা, আশেপাশের ও উপজেলায় নামে বিরতিহীনভাবে বৃষ্টি। বৃষ্টির সাথে হালকা বাতাস ছিল। বাতাসে শীতের পরিমাণ আরো বেড়ে যায়।বৃষ্টিতে সকালে স্কুল-কলেজগামী ছাত্রছাত্রী ও অফিস-আদালতগামী মানুষ বিপাকের মধ্যে পড়েন। সবচাইতে বেশি বিপাকের মধ্যে পড়েন খেটে খাওয়া মানুষ। বৃষ্টির কারণে তারা কাজের জন্য বাইরে যেতে পারেনি। রিক্সাচালকরা রিক্সা নিয়েও বাইরে বের হতে পারেনি। আবার যারা বের হয়েছেন তারা বৃষ্টিতে ভিজে যান। আবার অনেকে বৃষ্টি উপক্ষো করে কাজের সন্ধানে বাইরে বের হন। কাজ না করতে পারলে পরিবারের সদস্যদের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে পারবে না। এদিকে, বৃষ্টি ও ঠাণ্ডা বাতাসে শীতের পরিমাণ বেড়ে যাওয়ায় শীতের পোশাকের দোকানে ভিড় জমায় মানুষ। তবে বৃষ্টির কারণে ফুটপাতের দোকনগুলো তেমন খোলা ছিল না। মার্কেটগুলোতে বিত্তবান মানুষজন শীতের পোশাক কিনতে ভিড় জমায়।

আরও পড়ুনঃ পাকুন্দিয়ায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায়, ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর বিভাগের দু’এক জায়গায় হাল্কা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে বলে জানানো হয়। এরপর কনকনে ঠান্ডা পড়বে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x