রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
জোবিঅ-আশুলিয়া আওতাধীন কা‌শিমপু‌রে বি‌ভিন্ন এলাকায় তিতাসের অ‌ভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় তিতাসের অভিযান এবং অভিযানকৃত সাশ্রয়কৃত গ্যাসের আনুমানিক মূল্য ৫১,৩৭৮ টাকা (দৈনিক ভিত্তিক)  মানিকগঞ্জ ঘিওরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা

ঈশ্বরদীতে একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত

ঈশ্বরদীতে একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত

 

পাবনা (ঈশ্বরদী) থেকে তুহিন হোসেনঃ— রাত ১২টা ১ মিনিট। একুশের প্রথম প্রহর। শত শত মানুষে লোকারণ্য ঈশ্বরদী শহরের খায়রুজ্জামান বাবু বাসষ্ট্যান্ড সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা। থেমে থেমে মিছিল ও স্লোগান। প্রথমে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঈশ্বরদী উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। এরপর ফুল দেন পুলিশ প্রশাসনের পক্ষে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী ও পুলিশ বাহিনীর সদস্যরা। একই সঙ্গে ঈশ্বরদী পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড (পিজিসিএল), পাকশী হাইওয়ে পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, আনসার, উপজেলা ও পৌর ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা ও পৌর বিএনপি, ছাত্রদল ও যুবদল , জাতীয় পার্টি, কমিউনিষ্টি পার্টিসহ বিভিন্ন প্রতিষ্ঠান ।

আরও পড়ুনঃ এপার বাংলা ওপার বাংলার ভাষাপ্রেমীদের মিলনমেলায় হাজারও মানুষ

এছাড়া আজ শুক্রবার সকাল ৭ টায় মুক্তিযোদ্ধা সংসদ, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সেচ্ছাসেবকলীগ, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ) পাবনা জেলা শাখা, ঈশ্বরদী ফটো সাংবাদিক এসোসিয়েশ, জাতীয় সাংবাদিক সংস্থা, ঈশ্বরদী সাংগঠনিক জেলা ইউনিট, সাংবাদিকবৃন্দ শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ।

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৮ পূর্বাহ্ণ
  • ১১:৪৬ পূর্বাহ্ণ
  • ১৫:৪৮ অপরাহ্ণ
  • ১৭:২৮ অপরাহ্ণ
  • ১৮:৪২ অপরাহ্ণ
  • ৬:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x