সোমবার, ২৪ Jun ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

ইবির ব্যবসায় প্রশাসন ভবনের উর্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন

ইবির ব্যবসায় প্রশাসন ভবনের উর্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন

 

ইবি (ইসলামী বিশ্ববিদ্যালয়) থেকে এম বি রিয়াদঃ— ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ব্যবসায় প্রশাসন ভবনের উর্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা ১১ টায় এ কাজের শুভ উদ্বোধন করেন ভিসি প্রফেসরস ড. হারুন-উর-রশিদ আসকারী ।

পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হায়দারের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী । এছাড়াও রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলীমুজ্জামান টুটুল, ছাত্র উপদেষ্টা ও প্রক্টর ড. পরেশ চন্দ্র বর্ম্মন, অধ্যাপক ড. জাকারিয়া রহমান, অধ্যাপক ড. কাজী আকতার হোসেন, অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, অধ্যাপক ড. মাহবুবর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, “বিশ্ববিদ্যালয়ের পূর্বের ৬ টি প্রজেক্টের টাকা মিলিয়েও তার থেকে প্রায় ৫ গুণ বেশি টাকা বর্তমান মেগা প্রজেক্টে। যা বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত এবং একাডেমিক উন্নয়নের জন্যে সর্বোচ্চ ভূমিকা রাখবে। এই মেগা প্রজেক্ট বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় সম্পদ। তাই বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর স্বার্থে এর বৈপ্লবিক অবকাঠামোগত পরিবর্তন আনতে এই ব্যবসায় প্রশাসন ভবনের ঊর্ধমূখী কাজ হলো দৃশ্যমান বাস্তবতা।”

প্রকৌশল অফিস সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্প থেকে ইতোমধ্যে ৯ টি টেন্ডার সম্পন্ন হয়েছে। এর মধ্যে ২য় টেন্ডারের কাজ হিসেবে ব্যবসায় প্রশাসন ভবনের ৫ ও ৬ তলার উর্ধমূখী সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। যার জন্যে ৯ কোটি ৬০ লক্ষ টাকা বরাদ্দ হয়েছে। একইসাথে দুইটি লিফট স্থাপন করা হবে। ছনেস ইন্টারন্যাশনাল কোম্পানির নেয়া এই ঊর্ধমূখী কাজ আগামী ২ বছরের মধ্যে শেষ হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x