শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ সাইফুল ইসলামের সংবাদ সম্মেলন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ সাইফুল ইসলামের সংবাদ সম্মেলন

 

আশুলিয়া থেকে আবুল কাশেমঃ ঢাকার নিকটবর্তী শিল্পাঞ্চল সাভার উপজেলার আশুলিয়া থানাধীন প্রায় দুই শতাধিক জাতীর সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা ও প্রায় ৩৮টি শ্রমিক সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন ঢাকা-১৯ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর ২০২৩ইং) দুপুরে আশুলিয়া প্রেসক্লাব চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনের আওয়ামী লীগের নৌকার প্রার্থীতা হওয়ার ঘোষণা দেন।

এসময় মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সবসময় তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছি। জীবনের এই দীর্ঘ সময় অতিক্রম করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে (ঢাকা-১৯ আসন) দল থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ কন্যা শেখ হাসিনার কাছে নমিনেশন চাইবো। আমার চাওয়া থাকবে এলাকার তৃণমূলে যাহারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে তাদের মূল্যয়ন করবে এটাই আমার মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধুর সুযোগ কন্যা শেখ হাসিনার নিকট প্রতাশ্যা।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ অত্যন্ত গণত্রান্ত্রিক রাজনৈতিক একটি সংগঠন। গণতন্ত্রে প্রতিযোগীতা থাকবে এটিই স্বাভাবিক। প্রতিযোগীতা যেনো কোন প্রতিহিংসায় পরিনত না হয় সেটিই হচ্ছে বিবেচ্চ বিষয়। আমার নেত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিবেন আমি সেটি সাদরে গ্রহণ করবো। নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, নেত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই।

সংবাদ সম্মেলনে সাইফুল ইসলাম আরও বলেন, সাভার পৌরসভা ও তিনটি ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লাখ ৯২ হাজার। অন্যদিকে আশুলিয়ার ৫ ইউনিয়নে ভোটার ৫ লাখ ১৬ হাজার। তার মধ্যে শুধু ধামসোনা ইউনিয়নে ভোটার ১ লাখ ৯৬ হাজারের বেশি। এছাড়াও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন সাইফুল ইসলাম।

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের সভাপতিত্বে ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন ভূইঁয়ার সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন সাভার-আশুলিয়ার বীর মুক্তিযোদ্ধারা, আশুলিয়া থানার সকল ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ এলাকার বিভিন্ন শ্রমিক সংগঠনের প্রতিনিধি ও আ.লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x