শনিবার, ২৭ Jul ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বৈশ্বিক জলবায়ুর প্রভাব থেকে বাংলাদেশ ও বাংলাদেশের মানুষকে বাঁচাতে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৪ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ

আশুলিয়ায় শ্যামল বাংলা ফাউন্ডেশনের উদ্দ্যোগে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আশুলিয়ায় শ্যামল বাংলা ফাউন্ডেশনের উদ্দ্যোগে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

 

নিজস্ব প্রতিবেদকঃ শ্যামল বাংলা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির উদ্দ্যোগে ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়া থানাধীন নবীনগর-পল্লীবিদ্যুৎ এলাকায় রোজাদারদের মাঝে উপহার হিসাবে ইফতার বিতরণ করা হয় । এই সময়ে নবীনগর স্মৃতি সৌধ এলাকায় ও ডেন্ডাবর পল্লীবিদ্যুৎ বাসস্ট্রান্ড এলাকায় নানা শ্রেনীর মানুষের হাতে ইফতার তুলে দেওয়া হয়।

শুক্রবার (০৭ মে) ২৪তম রমজানের দিনে শ্যামল বাংলা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক সভাপতি ও নিউজটেন টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ মোঃ আলমগীর হোসেন এর পরিচালনায় ইফতার বিতরণ কার্যক্রম পরিচালিত হয় ।

রোজাদারদের হাতে উপহার হিসেবে ইফতার সামগ্রী তুলে দিয়ে এসময়ে শ্যামল বাংলা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক সভাপতি ও নিউজটেন টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ মোঃ আলমগীর হোসেন বলেন, আজ আমরা আমাদের কেন্দ্রীয় কমিটির সৌজন্য ও সদস্যগণের সার্বিক সহযোগিতায় নবীনগর-পল্লীবিদ্যুৎ এলাকায় রোজাদারদের হাতে ইফতার তুলে দিতে পেরে খুব ভাল লাগছে । এছাড়াও তিনি আরও বলেন করোনা ভাইরাসের ফলে আমাদের জনজীবন কিছুটা হলেও স্থবির হয়েছে পড়েছে । লকডাউন সহ নানা কারণে বহু মানুষ কর্মের অভাবে আর্থিক ভাবে নানা সমস্যায় দিন যাপন করছেন। অর্থের অভাবে যে সমস্ত পরিবার কষ্টের মধ্যে দিন কাটাইতেছে এমন পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি তিনি আহবান জানান ।

শ্যামল বাংলা ফাউন্ডেশনের সদস্য ও সাংবাদিক মোঃ রাকিবুল হাসান বলেন, পবিত্র মাহে রমজানের এই মূহুর্তে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী উপহার হিসেবে তুলে দেওয়া হয় । এমন কার্যক্রম আগামীতেও চলমান থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন । করোনার থাবা আমাদের জনজীবনকে বিষন্ন করে তুলেছে তাই সরকারি স্বাস্থ্য বিধি পালন সহ সামাজিক দূরুত্ব বজায় রেখে চলাচল করতে হবে পাশাপাশি নিজে ও পরিবারের প্রতি সজাগ থাকার ব্যাপারে সবার প্রতি তিনি আহবান জানান । তিনি আরও বলেন শ্যামল বাংলা ফাউন্ডেশন একটি সেবামুল প্রতিষ্ঠান ।

এই সময়ে উপস্থিত মোঃ ছালেহ আহম্মেদ, অমল রায়, কাজী মনিরুল ইসলাম, মোঃ দেলোয়ার হোসেন, সৈয়দ সোহাগ, মোঃ হায়দার আলী সহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:৪৩ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১১ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x