সোমবার, ২৪ Jun ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

আমার মৃত্যুর জন্য অনিক দায়ী কিশোরী “জেসমিন”

আমার মৃত্যুর জন্য অনিক দায়ী কিশোরী “জেসমিন”

 

সিরাজগঞ্জ থেকে এস এম আশরাফুল ইসলাম জয়ঃ— সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ- আঙ্গারু বাংগালপাড়া গ্রামে জিয়াসমিন খাতুন জেসমিন (১৫) নামে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সে ওই গ্রামের মোঃ ইয়াছিন আলীর মেয়ে। মৃত্যুর আগে চিরকুটে সে প্রতারক প্রেমিক অনিক কে তার মৃত্যুর জন্য দায়ী করে গেছে।

ঘটনার বিবরণে জানা যায়, শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ-আঙ্গারু বাংগালপাড়া গ্রামের মোঃ ইয়াছিন আলীর মেয়ে জিয়াসমিন খাতুন জেসমিনের সাথে একই গ্রামের খোয়াজ সরকারে’র ছেলে অনিকের দির্ঘদিন ধরে প্রেমের সর্ম্পক ছিল। দুজনের প্রেমের বিষয়টি দুই পরিবারেই জানাজানি হলে সবার মতামতের ভিত্তিতে আগামী ১০ সেপ্টেম্বর তাদের বিয়ে ঠিক হয়।

সবকিছু ঠিক ছিল, কিশোরী জেসমিন স্বামী সংসার নিয়ে নানান রকম কল্পনার জগতে বসবাস করছিল। কিন্তু গত শুক্রবার ২৪ আগস্ট প্রেমিক অনিক অন্যত্র বিয়ে করে নতুন বউ বাড়িতে নিয়ে আসে। এই খবর পাওয়ার পর থেকেই জেসমিন বিমর্ষ হয়ে পরে, খাওয়া-দাওয়া ঠিকমতো করত না। গতকাল সোমবার সকাল আটটায় সবার অজান্তে ঘরের ডাফের সাথে গলায় ওড়না পেচিয়ে সে আত্মহত্যা করে। নিহত ইয়াসমিন বনগ্রাম ডাঃ রমজান আলী উচ্চবিদ্যালয়ে’র ৮ম শ্রেণীর ছাত্রী। এদিকে জেসমিনের আত্মহত্যার খবর তার স্কুলে পৌছালে তার সহপাঠিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

ঘটনাটি শাহজাদপুর থানা পুলিশ জানতে পেরে ওসি তদন্ত মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এসময় পাশেই একটি চিরকুটে মৃত্যুর আগে জেসমিনের লেখা একটি চিঠি পাওয়া যায়, যেখানে সে তার মৃত্যুর জন্য তার প্রতারক প্রেমিক অনিককে দায়ী করে এবং আরো লেখে যে মরণের পরে অনিক নরকেও সুখে থাকতে পারবে না।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, জেসমিনের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল সিরাজগঞ্জে ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরো জানান, নিহত জিয়াসমিন খাতুন জেসমিন এর পিতা মোঃ ইয়াছিন আলী বাদী হয়ে প্রতারক প্রেমিক অনিক, তার বাবা খোয়াজ সরকার ও তার ভাই ওমর সহ ৭ জনের নাম উল্লেখ করে শাহজাদপুর থানায় একটি আত্মহত্যার প্ররোচনায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x