মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বিসিক কর্মকর্তাদের মনিটরিং ইভালুয়েশন ও রিপোর্টিং প্রশিক্ষণ শুরু গ্রামীণ উন্নয়নে বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড ) নিরলসভাবে কাজ করছে– প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এম.পি সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায়— মনোরঞ্জন শীল গোপাল নৌ পরিবহন প্রতিমন্ত্রীর রোগ মুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল শিবপুরে মাসিক আইন শৃঙ্ঘলা কমিটির সভা অনুষ্ঠিত মুজিববর্ষ উপলক্ষে মৎস্যমন্ত্রীর বৃক্ষরোপণ সরকার সুবিধাবঞ্চিতদের অর্থসহ বিভিন্ন সহায়তা দিচ্ছে— মেয়র তালুকদার আব্দুল খালেক গুরুদাসপুরে ফেন্সিডিলসহ মিনি ট্রাক আটক জয়পুরহাটে লীলা কীর্তনাদের বিভিন্ন দাবিতে মানববন্ধন বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো— তথ্যমন্ত্রী

আত্রাই নদীতে বাঁধ দিয়ে মাছ শিকার গুরুদাসপুরে ৫টি অবৈধ সোঁতিজাল উচ্ছেদ

আত্রাই নদীতে বাঁধ দিয়ে মাছ শিকার গুরুদাসপুরে ৫টি অবৈধ সোঁতিজাল উচ্ছেদ

 

 

 

গুরুদাসপুর (নাটোর) থেকে মেহেদী হাসান তানিমঃ নাটোরের গুরুদাসপুরে আত্রাই নদীতে ইউএনও মোঃ তমাল হোসেনের নেতৃত্বে উচ্ছেদ করা হলো তিনটি অবৈধ সোঁতিজালের বাঁধ।

শনিবার (১২ সেপ্টেম্বর) দিনভর অভিযান চালিয়ে আত্রাই নদীর কালাকান্দর, বিলশাঘাট ও যোগেন্দ্রনগর পয়েন্টে বিশালাকারের তিনটি সোঁতিজালের বাঁধ উচ্ছেদ করা হয়। এর আগে বৃহস্পতিবার একই নদীর সাবাগাড়ী ও হরদমা নালায় দুটি সোঁতিজাল উচ্ছেদ করেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবু রাসেল। এসময় সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার আত্রাই, বিশানীসহ বিভিন্ন পয়েন্টে নদীর স্বাভাবিক স্রোতকে সোঁতিজাল দিয়ে বাধাগ্রস্থ করে প্রতিবছরের মত এবারও মাছ শিকারের মহোৎসব চলছিল।

এক শ্রেণির অসাধু ব্যক্তি প্রভাব খাটিয়ে অবৈধভাবে ওই মাছ শিকার করে নদীর স্রোতকে বাঁধাগ্রস্থ করে। পানি প্রবাহে বাঁধাগ্রস্থের কারণে চলবিলের রবিশস্য আবাদে ব্যাপকভাবে বিঘ্ন ঘটে। উচ্ছেদের সময় সোঁতিজাল মালিকদের না পাওয়ায় তাদের বিরুদ্ধে আইনি কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ৪:১৫ অপরাহ্ণ
  • ৬:০০ অপরাহ্ণ
  • ৭:১৪ অপরাহ্ণ
  • ৫:৪৬ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




ইউটিউব চ্যানেল

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares