মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি)

হবিগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের সাড়াশি অভিযানে অগ্নোয়াস্ত্রসহ ২ ডাকাত আটক

হবিগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের সাড়াশি অভিযানে অগ্নোয়াস্ত্রসহ ২ ডাকাত আটক

 

সিলেট (হবিগঞ্জ) থেকে মোহাম্মদ শাহ্ আলমঃ–– হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর থেকে ডাকাতির প্রস্তুতিকালে অগ্নেয়াস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১ টায় সময় গোপন সংবাদের ভিত্তিতে নিজামপুর ইউনিয়নের কালকারচক গ্রামের কলাবাগান থেকে ডাকাতির প্রস্তুতিকালে দু’জনকে আটক করা হয়। এ সময় বাকীরা পালিয়ে যায়। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম শুক্রবার রাত ৯ টায় তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

আরও পড়ুনঃ– হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ গ্যাস সিলিন্ডার দোকানে আগুন।পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি

পুলিশ সুপার আরও জানান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও শেখ সেলিম সদর থানার ওসি মোঃ মাসুক আলী, ওসি অপারেশন দৌস মোহাম্মদ, এসআই সাহিদ মিয়া ও জহির আলীসহ দুটি টিম ওই কলা বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান ২ রাউন্ড কার্তুজ, ৫ টি রামদা, দুটি শাবুল, ৫ টি কাল কাপড়ের মুখোশ, ৭টি লাইলনের রশি, ২ টি টর্চ লাইট জব্দ করা হয়।

আটকৃতরা হল আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিম বাগ গ্রামের আন্তঃ জেলা ডাকাত দল ও নিহত ডাকাত কুদরত বাহিনীর সহকারী কমান্ডার মৃত আরব আলীর পুত্র সাইদুল মিয়া (৩০) ও বি-বাড়িয়া সদরের ভাদুঘর গ্রামের মৃত আবুল কালামের পুত্র হানিফ মিয়া (৪০)।

আরও পড়ুনঃ– এমপিওভুক্ত হলো হবিগঞ্জ বামকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয়

পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে আন্তঃ জেলায় কয়েক ডজন ডাকাতি চিনতাইসহ বিভিন্ন মামলা রয়েছে। তারা বিভিন্নস্থানে ডাকাতি চিনতাইসহ নানা অপকর্ম করে আসছিল। এ ঘটনায় সদর থানার এসআই জহির আলী বাদী হয়ে অস্ত্র ও ডাকাতির আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ডাকাতদের বিরুদ্ধে পুলিশ কঠোর ব্যবস্থা নিবে। যেখানেই খবর পাওয়া যাবে সেখানেই পুলিশের এ্যাকশন চলবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x